বিনোদন

হাসপাতালে ভর্তি ভিকি-অঙ্কিতা, হাসপাতালের কেবিনে একই বিছানায় শুয়ে ছবি পোস্ট অভিনেত্রীর, কী হয়েছে তারকা দম্পতির?

বিজ্ঞাপন

বিয়ে মানে একে অপরের সাথে থাকা। ভালো-মন্দে পাশাপাশি থাকা। সেই কথাই এবার মনে করিয়ে দিচ্ছে অঙ্কিতা লোখণ্ডে ও ভিকি জৈন (Ankita-Vicky) জুটি। দিন কয়েক আগেই হাত ভেঙে যায় অঙ্কিতার। বাড়িতেই ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বামী ভিকি জৈন অঙ্কিতার পাশে সবসময় রয়েছেন। সবসময় স্বামীর সঙ্গে থাকতে পছন্দ করেন অঙ্কিতা। তার বেশ কিছু উদাহরণ বিগ বসের ঘরে দেখা গেছে। বিগ বসের ঘরে প্রায়শই ঝগড়া করতে দেখা যেত এই দম্পতিকে। ‌তবে স্ত্রী অসুস্থ হতে অঙ্কিতার ভালোই দেখভাল করছেন ভিকি।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় সদ্য এই জুটি (Ankita-Vicky) তাদের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। সেই ছবিতেই দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় পাশাপাশি শুয়ে রয়েছেন তারা।হাসাপাতালের বিছানায় শুয়ে ছবি দেন অঙ্কিতা লোখান্ডে। তবে একা নন, একই বিছানায় অঙ্কিতাকে জড়িয়ে শুয়ে আছেন তাঁর স্বামী। স্বামী-স্ত্রীকে একই সঙ্গে হাসপাতালের বেডে দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা।স্বামীর সঙ্গে ছবি দিয়ে অঙ্কিতা লেখেন, “ভাল-মন্দে, সুস্থ থাকি কিংবা অসুস্থ— একসঙ্গেই রয়েছি।”

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সেই ছবি জুড়ে অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ অঙ্কিতার সুস্থতা কামনা করেছেন, আবার কেউ তাদের (Ankita-Vicky) এই ছবিতে কটাক্ষ করেছেন। দম্পতির এই ছবিতে অনেকে লিখেছেন, ‘হাসপাতালে থাকুন, বিশ্রাম নিন। এই সমস্ত ছবি আপলোড না করলেই নয়?’ অপর একজন লিখেছেন, ‘বিগ বসের ঘরে যা যা দেখেছিলাম সব তাহলে ভুয়ো’। আরেক নেটিজেন লিখেছেন, ‘শো অফ না করলে এদের তো ভাত হজম হয় না’।

কিছুদিন আগেই বিগ বসের ঘর থেকে ফিরেছেন অঙ্কিতা ও ভিকি (Ankita-Vicky)। বিগ বসের ঘরে এই জুটির মধ্যে সমস্যা চরমে উঠেছিল। মাত্রাতিরিক্ত ঝামেলায় জড়িয়ে পড়তেন তারা। সমস্যা এমন পর্যায় পৌঁছেছিল বিগ বসের সঞ্চালক সালমান খানকে তাদের ডেকে আলাদা কথা বলতে হয়। এমনকি তাদের ঝামেলা‌ মেটাতে দুজনের পরিবার থেকে তাদের মায়েদের ডেকে পাঠানো হয়েছিল। এমনকি বিগ বসের বাড়িতে থাকাকালীন বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন তারা। তবে অনেকেই মনে করতেন সেসব কিছু তারা করতেন শোয়ের টিআরপি ধরে রাখতে বা লাইম লাইটে থাকতেন। বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে আজ তারা হ্যাপি কাপল।

বিগ বসের শো শেষ হওয়ার পরেই, অঙ্কিতা-ভিকির (Ankita-Vicky) ছবি দিলেই কটাক্ষের মুখে পড়তে হয় তাদের। এবারে হাসপাতাল থেকে যে ছবি পোস্ট করেছেন, তাতেও কটাক্ষের শিকার হতে হয়েছে দম্পতিকে। বর্তমানে দুজনেই অসুস্থ। অসুস্থ হয়ে দুজনে ভর্তি হাসপাতালের এক কেবিনে। হাতে চোট পেয়েছেন অঙ্কিতা অপরদিকে অসুস্থ ভিকিও।

সম্প্রতি, ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে যমুনাবাই চরিত্রে অঙ্কিতাকে দেখা গেছে। এবার এক ওয়েব সিরিজে ইতিহাস প্রসিদ্ধ নগরনটী আম্রপালীর চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা। আম্রপালীর জীবন অবলম্বনে একটি ওয়েব সিরিজের ঘোষণা করেছেন নির্মাতারা। এই সিরিজে একজন নর্তকী থেকে বৌদ্ধধর্মের প্রতি আম্রপালীর সমর্পণকে তুলে ধরা হবে। তবে শুটিং শুরুর আগেই হাত ভেঙে বিপত্তি অঙ্কিতার।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button