ভাইরাল

এক ছোট্ট কন্যা সে কিনা গাইছে মহিষাসুরমর্দিনী, ভিডিও ভাইরাল

প্রতিটি মানুষই জন্মায় কোন না কোন প্রতিভা নিয়ে। তাদের এই প্রতিভার আত্মবিকাশ ঘটে কখনো কখনো ছোটবেলাতেই আবার কখনো বড়বেলাতে গিয়ে। প্রতিটি শিশুর মা-বাবাকেই বুঝে নিতে হয় তার সন্তানের ঝোঁক কোনদিকে। ছোট থেকেই কোন বাচ্চা গুন গুন করে গান গায়, কেউ আবার মাটিতে চক দিয়ে কাটে আঁকি-বুকি। আবার কেউ কেউ আয়নার সামনে দাঁড়িয়ে হাত নাড়িয়ে নাড়িয়ে নাচে। অনেকে হয়তো এগুলিকে বাচ্চাদের খেয়াল বলে উড়িয়ে দেয় কিন্তু একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যায় যে বাচ্চাটি সত্যি কি করতে ভালোবাসে। এর মধ্যে দিয়েই বাচ্চাদের ভবিষ্যতের সম্ভাবনা আঁচ করা যায়।

তো সেরকমই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখা যাচ্ছে একটি ছোট্ট মেয়ে যার মুখে এখনো হয়তো ভালোভাবে বুলি অব্ধি ফোটেনি, সে মোবাইলে মিউজিক শুনে হাতের তাল দিয়ে দিয়ে গেয়ে যাচ্ছে মহিষাসুরমর্দিনীর ‘অয়ি গিরি নন্দিনী’ গানটি।

এতোটুকু একটি বাচ্চা মেয়ের গলায় মহিষাসুরমর্দিনী শুনতে ভালো লাগছেই কিন্তু সাথে সাথেই অবাক হচ্ছেন বহু মানুষ। এটি ঈশ্বরদত্ত প্রতিভা ছাড়া আর কিছুই নয়, ঈশ্বরের আশীর্বাদ না থাকলে এতোটুকু বয়সে শুধুমাত্র তালিম নিয়ে এতটা সুন্দর গান গাওয়া একেবারেই সম্ভবপর নয়। মাঝে মাঝে ছোট্ট ছোট্ট সুন্দর হাত দুটি জোড় করেও সে গান গাইছে। যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে এবং প্রচুর লাইক, কমেন্ট, শেয়ারও হচ্ছে সাথে সাথে।

আর কিছুদিন বাদেই মা দুর্গা আসতে চলেছেন এই ধরাধামে। এখন সব মানুষের একটাই প্রার্থনা যেন এ পৃথিবীকে করোনার হাত থেকে মুক্ত করেন মা এবং সব মানুষ যেন আবার একসাথে মিলিত হয়ে মায়ের পুজো উপভোগ করতে পারে। এমত অবস্থায় এই খুদে কন্যাটির এই গান রীতিমতো সব মানুষের মন ছুঁয়ে যাচ্ছে। একবার দেখেই নিন না সেই মন মাতানো ভাইরাল ভিডিওটি।

প্রতিবেদনটি লিখেছেন : অন্তরা ঘোষ

Leave a Reply

Back to top button
%d