West Bengal

মিটল না আশা, বিজেপি রাজ্য যুব মোর্চার সাধারণ সম্পাদক পদ পেলেন না শঙ্কুদেব পান্ডা

বিজ্ঞাপন

বিজেপির শঙ্কুদেব পান্ডা (Shankudev Panda) পড়েছেন মহা ফাঁপরে। রাজ্য যুব মোর্চার কমিটিতে কোন আশার আলো তিনি দেখতে পাচ্ছেন না। অনেক তদ্বিরের পরেও বিজেপি রাজ্য যুব মোর্চার (BJYM) কমিটিতে মিলল না কোনো গুরুত্বপূর্ণ পদ।

বিজ্ঞাপন

এক সময়ে তৃণমূল ছাত্র পরিষদের (TMC Youth Congress) সভাপতি শঙ্কুদেব পান্ডাকে এক ডাকে সবাই চিনতেন। এর পরে তিনি তৃণমূল ছেড়ে বিজেপি শিবিরে আসেন। নারদা কাণ্ডের পর যখন তিনি রীতিমতো বিপদে পড়েছিলেন তখন রাজনীতির সব থেকে দীর্ঘ দিন বাইরে চলে গিয়েছিলেন। পরে যখন ফেরত আসলেন তখন দেখলেন তৃণমূল তাকে মেনে নিচ্ছে না। এরই ফলস্বরূপ তাকে দেখা গেছিল পদ্ম শিবিরে।

বিজ্ঞাপন

মুকুল রায়ের (Mukul Roy) হাত ধরে তিনি বিজেপিতে এসেছিলেন এবং আশা করেছিলেন যে এসেই তাকে কোনো বড় পদ দেওয়া হবে। যদিও সে গুড়ে বালি। পরবর্তী সময়ে তাকে দিলীপ ঘোষের (Dilip Ghosh) বিভিন্ন সভায় উপস্থিত থাকতে দেখা যেত। কিন্তু এত কিছু করেও রাজ্য সভাপতির তৈরি নতুন রাজ্য যুব মোর্চা কমিটিতে কোনরকম পদ পেলেন না এই ছাত্রনেতা।

বিজ্ঞাপন

এতদিন ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছিল যে, সৌমিত্র খাঁ (Saumitra Khan) এর রাজ্য যুব মোর্চা কমিটিতে সাধারণ সম্পাদকের (General Secretary) পদ পেতে চলেছেন শঙ্কু। তিনি নিজেও আশা করেছিলেন বটে। কিন্তু এবার তাকে শূন্যতা নিয়ে ফিরতে হচ্ছে। যদিও দিলীপ ঘোষ জানিয়েছেন যে শঙ্কুকে কেন্দ্রীয় কমিটিতে নেওয়া হতে পারে তবে তা যে নেহাতই সান্ত্বনা বাক্য, সেকথা এক বাক্যে বলছেন দলেরই একাংশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button