জ্যোতিষশাস্ত্র

দীর্ঘদিন পর মুখোমুখি গমন সূর্য ও শনির, বিশ্বকর্মা পুজোর পর থেকেই ভাগ্য খুলবে ৩ রাশির, কর্মক্ষেত্রে আয় ও পদোন্নতির সম্ভাবনা

গ্রহের রাশি বদল করা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আজ, শনিবার ১৬ সেপ্টেম্বর থেকেই কন্যারাশিতে মঙ্গলের সঙ্গে মিলিত হচ্ছে চন্দ্র। এদিন আবার শনি কুম্ভ রাশিতে ও বৃহস্পতি মেষ রাশিকে প্রবেশ করতে চলেছে। এই যোগকে বলা হয় ষড়ষ্টক যোগ। সূর্য ও শনির অশুভ প্রভাব শেষ হচ্ছে রবিবার।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, দীর্ঘদিন পর সূর্য ও শনি মুখোমুখি গমন করে করেছে। বর্তমানে সূর্যদেব রয়েছেন কন্যারাশিতে। সূর্যের উপর থেকে শনির অশুভ দৃষ্টি সরে যেতে চলেছে। এই গ্রহের রাশি বদল ও ষড়ষ্টক যোগের জেরে কিছু কিছু রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

সেই রাশিগুলি কী কী, একবার দেখে নেওয়া যাক-

বৃষ রাশি

নতুন চাকরির সুযোগ ও খোঁজ পেতে পারেন এই রাশির জাতক-জাতিকারা। গৃহের শ্রী ফিরতে পারে। সম্পদ বৃদ্ধিও হবে। সঙ্গীর সঙ্গে নানান জায়গায় ঘুরতে যেতে পারেন। জীবনের প্রতিটি পদক্ষেপেই চ্যালেঞ্জ থাকলেও সেই বাধা কাটিয়ে উঠতে পারবেন আপনি। দীর্ঘদিনের ফেলে রাখা কাজ সম্পন্ন হতে পারে। আর্থিক সঙ্কট কেটে যাবে এই সময়।

মেষ রাশি

এই সময় মেষ রাশির জাতক-জাতিকাদেরদের জন্য শুভ ও সুদিন ফিরে আসতে চলেছে। কর্মজীবনে পদোন্নতি ও সাফল্য পাওয়ার সম্ভাবনা। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হতে পারে। বাজে কথা বলা এড়িয়ে চলুন। ব্যবসায় আসা নতুন প্রকল্পগুলিতে সাফল্য মিলবে এই সময়। রয়েছে আয় বৃদ্ধি হওয়ার সম্ভাবনা। এটি রোগমুক্ত হওয়ার শ্রেষ্ঠ সময়।

মিথুন রাশি

এই রাশির জাতক-জাতিকাদের জন্য অসাধারণ ও সেরা সময় কাটবে। বিদেশ যাত্রা, সেখানে স্থায়ীভাবে বসবাস করার প্ল্যান সফল হতে পারে।  কর্মক্ষেত্রে আয় ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক-জাতিকাদের। যারা লেখক হতে চান বা লেখালেখির কাজ করেন, তাদের জন্য এই সময়টা খুব শুভ হবে।

Back to top button
%d bloggers like this: