বিনোদন

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির জন্য ক্রমাগত প্রাণনাশের হুমকি, বাধ্য হয়ে টুইটার অ্যাকাউন্ট বন্ধ করলেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী

বিজ্ঞাপন

নিজের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দিলেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী। ক্রমাগত প্রাণনাশের হুমকি পাচ্ছিলেন তিনি, এমনটাই অভিযোগ পরিচালকের। তাঁর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ যাতে মুক্তি না পায়, সেই কারণে তাঁকে এই হুমকি দেওয়া হচ্ছে বলে জানা গিয়েছে। এই কারণে টুইটার অ্যাকাউন্ট বন্ধ রাখার সিদ্ধান্ত নিলেন পরিচালক।

বিজ্ঞাপন

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে একটি দীর্ঘ পোস্ট করেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী। নিজের এই পোস্টে তিনি লেখেছেন, “অনেকেই ভাবছেন টুইটার আমার অ্য়াকাউন্ট বন্ধ করেছে। না, তেমন কিছু হয়নি। আমি নিজেই অ্যাকাউন্ট বন্ধ করেছি”। এর পাশপাশি নিজের এই সিদ্ধান্তের কারণও ব্যাখ্যা করেন বলিউড পরিচালক।

বিজ্ঞাপন

তিনি লেখেন, “আমি যেদিন থেকে টুইটারে #TheKashmirFiles মুভমেন্ট শুরু করেছি তবে থেকে আমার ফলোয়ার্স কমতে শুরু করেছে। এমনকী অনেকে আমার পোস্ট দেখতে পাচ্ছেন না। এছাড়াও বহু হুমকি আসছে (আপনারা জানেন এটা কারা দিতে পারে)”।

বিজ্ঞাপন

‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির জন্য ক্রমাগত প্রাণনাশের হুমকি, বাধ্য হয়ে টুইটার অ্যাকাউন্ট বন্ধ করলেন পরিচালক বিবেকরঞ্জন অগ্নিহোত্রী 2

বিজ্ঞাপন

কাশ্মীরে গণহত্যা ও পণ্ডিতদের উপর অত্যাচারের পটভূমিতেই তৈরি হয়েছে বিবেকরঞ্জন অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবিতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, অনুপম খের, দর্শন কুমার ও আরও অনেকে।

পরিচালকের কথা অনুযায়ী, কাশ্মীরে মর্মান্তিক গণহত্যার সত্যি কাহিনী উঠে এসেছে এই ছবিতে। আগামীকাল মুক্তি পাচ্ছে এই ছবির ট্রেলার। এরপর আগামী ১১ই মার্চ মুক্তি পেতে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। তব বিদেশের মাটিতে ৩০টিরও বেশি জায়গায় ইতিমধ্যেই দেখানো হয়েছে এই ছবি। দর্শক বেশ প্রশংসা করেছেন বিবেকরঞ্জন অগ্নিহোত্রীর এই ছবির।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button