বিনোদন

‘এই ছেলেটাই সাহায্য করেছে এভাবে গ্লো আর গ্রো করতে’, কাঞ্চনের জন্মদিনের রাতে ছবি পোস্ট পিঙ্কির, কার কথা বললেন কাঞ্চনের প্রাক্তন?

বিজ্ঞাপন

সোমবার ছিল তারকা সাংসদ কাঞ্চন মল্লিকের জন্মদিন। বিবাহ বিচ্ছেদের পর এটাই কাঞ্চনের প্রথম জন্মদিন। আবার বলা ভালো শ্রীময়ীর সাথে বিয়ের পর এটাই ছিল কাঞ্চনের প্রথম জন্মদিন। দেড় বছরের আইনি লড়াইয়ের পর ১০ জানুয়ারি ডিভোর্স ফাইনাল হয় পিঙ্কি আর কাঞ্চনের। ৫৬ লাখ টাকা ও দশ বছরের ছেলে ওশকে দেন তৃণমূলের বিধায়ক। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinki Bandopadhyay) সঙ্গে ডিভোর্সের মামলা শেষ হতেই শ্রীময়ী চট্টরাজের সঙ্গে রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক। কাঞ্চন- শ্রীময়ী সামাজিক বিয়ে করেন ২রা মার্চ।

বিজ্ঞাপন

কাঞ্চনের জন্মদিনের রাতে প্রাক্তন স্ত্রী পিঙ্কি (Pinki Bandopadhyay) পোস্ট করলেন ছবি। বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি। ওই পোস্টটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “এই যে ছেলেটাকে দেখছেন সেই আমাকে সাহায্য করেছে এভাবে ভিতর থেকে গ্লো আর গ্রো করতে (উজ্জ্বল থাকতে ও উন্নতি করতে)।”

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় পিঙ্কির পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, একটি কালো ট্যাঙ্ক টপ পড়ে রয়েছেন অভিনেত্রী (Pinki Bandopadhyay)। ‌নাকে নথ, খোলা চুল, গাঢ় লিপস্টিক। একটি প্রসাধনী ব্র্যান্ডের স্পন্সসর করতেই পিঙ্কি এই ছবি পোস্ট করেছেন। তার সঙ্গে নিজের ছেলে ওশের সঙ্গে একটা ছবি পোস্ট করেছেন। ‌ আর ক্যাপশন এর কথা গুলো লেখা হয়েছে ছেলে ওশের জন্যই।

বিজ্ঞাপন

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে পিঙ্কি (Pinki Bandopadhyay) বলেছেন, বিবাহবিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করার সিদ্ধান্তটা ভুল ছিল তার। খোরপোষ বাবদ তারকা বিধায়কের থেকে ৫৬ লক্ষ টাকা পেয়েছেন পিঙ্কি। সে কথা নিজের মুখে স্বীকার করে জানিয়েছেন, ওই টাকা তাঁর নয়। ছেলে ওশের। ওশের লালন-পালনেই খরচ করবেন। এখন পিঙ্কি কে আগলে রাখেন তার ছোট ছেলে।‌পিঙ্কির কথায়, ‘ওশ বলল যেটা বাস্তব সেটা বাস্তব। আমরা নতুন করে জীবন শুরু করব মা’। তবে বাবার প্রতি কোনও অভিমান নেই ওশের। বলেছেন, ‘বাবাকে ক্ষমা করে দিয়েছে ওশ।’

কিছুদিন আগে ফেসবুকে একটি পোস্ট উস্কে দিয়েছিল কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কির (Pinki Bandopadhyay) নতুন প্রেমের জল্পনা। ওই পোস্টে এক ব্যক্তিকে ট্যাগ করে লেখা ছিল ‘ইন আ রিলেশনশিপ’। তবে ওই পোস্টটি ছিল ভুয়ো। এমনকি তা নিয়ে পুলিশে অভিযোগ করেছিলেন অভিনেত্রী। অবশ্য ওই ব্যক্তি জানিয়েছিলেন, ওই ব্যক্তির প্রোফাইল হ্যাক করা হয়েছিল।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button