বিনোদন

শ্রীময়ীকে আগলে রয়েছেন কাঞ্চন, এদিকে পিঙ্কিকে বুড়ি বলছেন নেটিজেন, কী জবাব দিলেন কাঞ্চনের প্রাক্তন?

বিজ্ঞাপন

গত কয়েক মাস ধরে টলিউডের হট টপিক কাঞ্চন শ্রীময়ীর বিয়ে ও কাঞ্চনের সাথে পিঙ্কির (Pinki Bandopadhyay) বিচ্ছেদ। ‌ টলিউডের অন্যতম অভিনেত্রী পিঙ্কি। সম্পর্কে তিনি সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি। কাঞ্চনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আলোচনায় উঠে এসেছেন পিঙ্কি বন্দোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ পিঙ্কি।

বিজ্ঞাপন

কোন কিছুতেই লুকোছাপা নয়। নিজের সাদা চুল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে ভয় পান না কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি (Pinki Bandopadhyay)। বয়স লুকানো তার মোটেই পছন্দ নয়। শনিবার ফেসবুকে নিজের একটি সাদা কালো ছবি পোস্ট করেন অভিনেত্রী। সে ছবিতে দেখা যাচ্ছে আটপৌড়ে করে শাড়ি পরেছেন পিঙ্কি। কপালে বড় টিপ, চোখে ঘন কাজল, ঠোঁটে গাঢ় লিপস্টিক। মায়াবী চাহনিতে চেয়ে রয়েছেন। পিঙ্কি এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন “কেন যে কালো আর সাদা আজও এত ভালো লাগে… হয়তো প্রশ্নের মধ্যেই উত্তর আছে…!!!”

বিজ্ঞাপন

পিঙ্কির (Pinki Bandopadhyay) সাজটা ঠিক জমিদার গিন্নির মত। সেই ছবিতে নেটিজেনদের প্রশংসায় ভরে গেছে। তবে কটাক্ষ করেছেন বেশ কয়েকজন। একজন লিখেছেন, ‘বুড়ি লাগছে’। সেই কটাক্ষের জবাব দিয়েছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী। সেই কমেন্টে লাভ রিয়েক্ট করেছেন অভিনেত্রী। স্বভাবতই অভিনেত্রীর এমন আচরণে হয়রান হয়ে পড়েছেন নেটিজেন। ট্রোলিং নিয়ে বেশি মাথা ঘামান না পিঙ্কি। প্রাক্তন স্বামী কাঞ্চনের তৃতীয় বিয়ে নিয়েও ইতিবাচক মন্তব্য করেছেন তিনি। পিঙ্কি বলেছিলেন, “প্রাপ্তবয়স্ক দুই মানুষ তাঁদের সম্পর্ককে আইনি স্বীকৃতি দিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছেন”।

বিজ্ঞাপন

https://www.facebook.com/plugins/post.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fpinky.banerjee.7545%2Fposts%2Fpfbid02szYPL6CyhRjNVdgJSAVkWardhRx3ySYsQDkAUw3sBv5SscE66j4SuSJKQL9pSF7Hl&show_text=true&width=500&is_preview=true

বিজ্ঞাপন

প্রাক্তন স্বামী বিয়ে করেছেন তবে এখনই বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন না পিঙ্কি। এখন পিঙ্কির ধ্যান জ্ঞান তার দশ বছরের ছেলে ওশ। ছেলে ওশকে আঁকড়েই এখন পিঙ্কির গোটা জীবন। মাত্র ১০ বছর হলেও ছেলে ওশের পরিণত চিন্তাভাবনা ইতিমধ্যেই অবাক করেছে সকলকে।

দেড় বছরের আইনি লড়াইয়ের পর ১০ জানুয়ারি ডিভোর্স ফাইনাল হয় পিঙ্কি আর কাঞ্চনের। ৫৬ লাখ টাকা ও দশ বছরের ছেলে ওশকে দেন তৃণমূলের বিধায়ক। পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinki Bandopadhyay) সঙ্গে ডিভোর্সের মামলা শেষ হতেই শ্রীময়ী চট্টরাজের সঙ্গে রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক। কাঞ্চন- শ্রীময়ী সামাজিক বিয়ে করেন ২রা মার্চ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে পিঙ্কি (Pinki Bandopadhyay) বলেছেন, বিবাহবিচ্ছিন্ন পুরুষকে বিয়ে করার সিদ্ধান্তটা ভুল ছিল তার। খোরপোষ বাবদ তারকা বিধায়কের থেকে ৫৬ লক্ষ টাকা পেয়েছেন পিঙ্কি। সে কথা নিজের মুখে স্বীকার করে জানিয়েছেন, ওই টাকা তাঁর নয়। ছেলে ওশের। ওশের লালন-পালনেই খরচ করবেন। এখন পিঙ্কি কে আগলে রাখেন তার ছোট ছেলে।‌ পিঙ্কির কথায়, ‘ওশ বলল যেটা বাস্তব সেটা বাস্তব। আমরা নতুন করে জীবন শুরু করব মা’। তবে বাবার প্রতি কোনও অভিমান নেই ওশের। বলেছেন, ‘বাবাকে ক্ষমা করে দিয়েছে ওশ।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button