বিনোদন

‘আমি একটা হেলথি বাচ্চার জন্ম দিতে চাই’, শোভন-সোহিনীর বিয়ের গুঞ্জনের মাঝেই এ কী বললেন স্বস্তিকা, তিনিও বসছেন বিয়ের পিঁড়িতে?

বিজ্ঞাপন

কানাঘুষোয় অনেকদিনই তাদের প্রেমের জল্পনা শোনা গেছিল তবে জাহির করেনি কেউই। সদ্য ব্রেকআপ হওয়া থেকে উঠেছেন দুজনেই তারপরে নতুন সম্পর্ক। সোশ্যাল মিডিয়ার পাতায় এদিকে ওদিকে তাদের ছবি দেখা গেলেও, নিজেরা একসাথে ছবি পোস্ট করেননি অনেক দিন। শোভন গাঙ্গুলির সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta)। সোহিনীর সঙ্গে বিচ্ছেদ হয় রণজয় বিষ্ণুর। তারপরেই সোহিনীর ভাঙা মন জুড়েছে শোভন।

বিজ্ঞাপন

এই বছর প্রেম দিবসে সুইডেন থেকে ঘুরে এসেছেন সোহিনী-শোভন। তাঁদের প্রেম এখন ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় বার কয়েক সোহিনীর সঙ্গে আদুরে ছবি পোস্ট করলেও নিমেষেই তা ডিলিট হয়ে গেছে। কিছুদিন আগেই‌ প্রেমে সিলমোহর দিয়েছেন সোহিনী। সাক্ষাৎকারে নিজেই তাদের প্রেম নিয়ে কথা বলেছেন সোহিনী। তিনি বলেছেন, ‘বলার সময় তো ফুরিয়ে যাচ্ছে না। এখনও সময় আছে। যা হবে ভবিষ্যতে দেখা যাবে। আমরা ভালো আছি।’।

বিজ্ঞাপন

কানাঘুষোয় শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন-সোহিনী। খুব শীঘ্রই নাকি ইনস্টাগ্রামে নিজেদের সম্পর্ককে অফিসিয়াল তকমা দেবেন শোভন ও সোহিনী। সম্প্রতি, শোভন একটি প্রেমের গানের টিজার প্রকাশ করেছেন, তাতে আবছা যে মহিলাকে দেখা যাচ্ছছ অনেকেই মনে করেছেন তিনি সোহিনী। এরই মাঝে গুঞ্জন তৈরি হয়েছে, এই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন সোহিনী ও শোভন।

বিজ্ঞাপন

সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সোহিনী প্রাক্তন প্রেমিক রনজয়। তিনি জানিয়েছেন, “খারাপ কোনওদিনই চাইনি। আমি জানি না বিয়ে করছেন কিনা, তবে চাইব, আগামী দিনে ভাল থাক। সুস্থ থাক।” সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর থেকেই সোহিনীর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখেননি তিনি। এর আগে সাক্ষাৎকারে অভিনেতা বলেছিলেন, “আমি একদমই বিশ্বাস করি না, প্রাক্তন বন্ধু হতে পারে। এরকম আমি অন্তত ফেস করিনি। প্রাক্তনের সঙ্গে যে ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়েছি, তাঁকে আবারও বন্ধু হিসেবে দেখা এতটা উদার হয়তো আমি এখনও হয়ে উঠতে পারিনি। আমার কাছে এটা অযৌক্তিক মনে হয়।”

বিজ্ঞাপন

তবে শোভন সোহিনীর প্রেমের গুঞ্জন, বিয়ের পিঁড়িতে বসার খবরে কি বলছেন শোভনের প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা (Swastika Dutta)। শোভন নিজের জীবনে এগিয়ে গেছে তবে এখনো সিঙ্গেল রয়েছেন তার প্রাক্তন প্রেমিকা স্বস্তিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার নিজের বিয়ে নিয়ে অভিনেত্রী বলছেন, “আমি কখনো চাইবো না যে, ৪০ বছরে গিয়ে বিয়ে করব। আর ৪৫ বছরে গিয়ে মা হব। এর মাঝে যদি কোনো মানুষের সঙ্গে প্রেম হয়, আমি এমন একটা ম্যাচিউরিটির জায়গায় দাঁড়িয়ে রয়েছি যে কাউকে খুঁজে পেলে বলব যা প্রেম করার বিয়ের পরে। এখন আর সেই বয়স নেই যে ঢাকুরিয়ার লেকে বসে হাত ধরে প্রেম করব। যখন সময় আসবে আমি ঠিক একজন ভালো মানুষকে বিয়ে করতে চাই। আর একটা হেলদি বাচ্চার জন্ম দিতে চাই।”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button