বিনোদন

আদৃত-কৌশাম্বির বিয়ের মাঝে নতুন খবর, প্রেম করছেন সৌমিতৃষা, অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভিডিও দেখে জল্পনা অনুরাগীদের

বিজ্ঞাপন

প্রেম করছেন মিঠাই ধারাবাহিক অভিনীত সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। আদৃত-কৌশাম্বির বিয়ের মাঝে নতুন খবর। তবে কি ইন্ডাস্ট্রির কারো সাথে ঘর বাঁধবে চলেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)? সৌমিতৃষা ফিল্মি মানুষ, তার মনের মানুষও অভিনয় জগতের। নিজের সোশ্যাল মিডিয়া পেজে ভাগ করে নিয়েছেন সিনেমার একটি দৃশ্য। আর মাত্র কদিন তারপরই বাজবে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়বে আদৃত রায় আর কৌশম্বি চক্রবর্তী। মিঠাই ধারাবাহিকে আদৃতের দিদির চরিত্র দেখা গিয়েছিল কৌশাম্বিকে। সেখান থেকেই আলাপ দুজনের। সেখান থেকেই বন্ধুত্ব তারপরে প্রেম।

বিজ্ঞাপন

আগামী ৯ই মে বিয়ে করছেন আদৃত-কৌশাম্বি জুটি। ১১ ই মে বসবে রিসেপশন। আদৃত-কৌশাম্বি জুটির বিয়ের কার্ড সামনে আসতেই অনুরাগীদের উৎসাহ তুঙ্গে। এর আগে আরো একবার বিয়ে ঠিক হয়েছিল অভিনেতা আদৃতের। ২০২২ সালের নভেম্বর ডিসেম্বর মাসে নাগাদ প্রাক্তন প্রেমিকা সুপ্রিয়া মন্ডলের সাথে বিয়ে ঠিক হয়েছিল। সব কিছু ভুলে নতুন করে পথ চলা শুরু করতে চলেছেন আদৃত-কৌশাম্বি জুটি। মুখে কুলুপ সৌমিতৃষার (Soumitrisha Kundu)

বিজ্ঞাপন

মিঠাই পরিবারের রিইউনিয়নে বাদ সৌমিতৃষা (Soumitrisha Kundu)

আদৃত-কৌশাম্বি জুটির সঙ্গে সৌমিতৃষার (Soumitrisha Kundu) সম্পর্ক কেমন তা কারোর অজানা নয়। মিঠাই ধারাবাহিক শেষের আগে থেকেই দূরত্ব তৈরি হয়েছিল নায়ক নায়িকার। নববর্ষ উপলক্ষে আদৃতের বাড়িতে বসেছিল মিঠাই পরিবারের আসর। নববর্ষের আসরে আদৃতের বাড়িতে উপস্থিত ছিলেন কৌশম্বি চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, স্বাগতা বসু, লোপামুদ্রা সিনহা, অর্পিতা, তন্বী লাহা রায়, সৌরভ চট্টোপাধ্যায়, বিশ্বাবসু বিশ্বাস, ওমকার ভট্টচার্য, ফাহিম মির্জা। আমরা ক্যাপশন দিয়ে নিজের ফেসবুকে সেই ছবি প্রকাশ করেছেন আদৃত। বাদ শুধু মিঠাই ধারাবাহিকের প্রধান অভিনেত্রী সৌমিতৃষা।

বিজ্ঞাপন

সৌমিতৃষার (Soumitrisha Kundu) প্রেমের গুঞ্জন

সম্প্রতি নতুন এক খবরে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে। সৌমিতৃষা (Soumitrisha Kundu) নাকি প্রেম করছেন। তবে তার মনের মানুষ কে? নিজের ইনস্টাগ্রামে ‘যব উই মিট’ সিনেমার একটি দৃশ্য শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এই ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন আমি ননস্টপ কথা বলি, আর শাহিদ আমার সব কথা শোনে। এই ভিডিওটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন একদম সত্যি। সাথে একটা লাল হার্ট ইমোজি। তা দেখেই দর্শকদের মনে হয়েছে হয়তো প্রেমে পড়েছেন মিঠাই।

বিজ্ঞাপন

সৌমিতৃষা (Soumitrisha Kundu) প্রসঙ্গে কি বলেছেন আদৃত ?

সম্প্রতি,‌‌ কিছুদিন আগে আদৃত তাঁর ও সৌমিতৃষার (Soumitrisha Kundu) প্রসঙ্গে মুখ খোলেন। নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে লাইভে এসে আদৃত জানান, সৌমিতৃষার (Soumitrisha Kundu) সাথে রোজ কথা না হলেও, একটি গ্রুপে সকলে নিজেদের খবর রাখেন। তবে আদৃত স্পষ্ট করেছেন, সৌমিতৃষার (Soumitrisha Kundu) সঙ্গে সেভাবে তার কথা হয় না। লাইভে আদৃত জানিয়েছেন সৌমিতৃষার প্রথম ছবি প্রধান এখনও পর্যন্ত দেখা না হলেও দেখার ইচ্ছা রয়েছে। মিঠাই ধারাবাহিক চলাকালীনই আদৃত-সৌমিতৃষার সম্পর্কে চির ধরে এমনকি বন্ধ ছিল কথাবার্তা, মুখ দেখতেন না একে অপরের।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button