KolkataWest Bengal

মেট্রোর দরজায় আটকে হাত, দেহ বাইরে, তা নিয়েই ছুটলো ট্রেন৷ ভয়াবহ মৃত্যু এক যাত্রীর৷

বিজ্ঞাপন

মেট্রোতে ওঠার সময় হাত হঠাৎই আটকে গেলো মেট্রোর স্বয়ংক্রিয় দরজায়, অথচ দেহ তখনও মেট্রোর বাইরেই। এমতাবস্থাতেই ছুটলো মেট্রো। ভয়াবহ ভাবে মৃত্যু হলো সেই যাত্রীর।

 

বিজ্ঞাপন

আজ এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পার্কস্ট্রিট মেট্রো স্টেশনে। সূত্রের খবর, আজ সন্ধ্যে ৭ নাগাদ পার্কস্ট্রিট স্টেশন থেকে কবি সুভাষগামী মেট্রো ধরতে আসেন সেই যাত্রী। সেসময় মেট্রোতে উঠতে গিয়ে তার দেহ বাইরে থাকলেও মেট্রোর দরজায় আটকে যায় সেই যাত্রীর হাত। মেট্রোর স্বয়ংক্রিয় দরজা সাধারণত যাত্রীদের কোনো অঙ্গে আটকে গেলে তা একাই খুলে যায়। কিন্তু এক্ষেত্রে কাজ করলোনা মেট্রোর স্বয়ংক্রিয় দরজা সেন্সর৷ ফলে সেই আটকে যাওয়া যাত্রীর হাত নিয়েই ছুটতে শুরু করে মেট্রো। এরপর চালক বেশ কিছুক্ষণ পর বুঝতে পেরে ট্রেন থামালে সুরঙ্গে পরে থাকতে দেখা যায় সেই যাত্রীর দেহটিকে৷

এই ঘটনায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে মেট্রোর মেইনটেনেন্স নিয়ে৷ দরজার সেন্সর কাজ করেনি এমনকি কাজ করেনি ট্রেনের ভেতরে থাকা আপাতকালীন অবস্থাও৷ এছাড়াও প্রশ্ন উঠছে স্টেশনে উপস্থিত নিরাপত্তা রক্ষীদের ভূমিকা নিয়েও। স্টেশনে নিরাপত্তা রক্ষীরা থাকতে কি করে এই ঘটনা ঘটলো তা নিয়ে উঠছে প্রশ্ন৷ রেলের মুখপাত্র ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় জানান যে, কী ভাবে এধরণের ঘটনা ঘটলো তা তদন্ত করে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আপাতত সেই যাত্রীর মৃতদেহকে নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম হাসপাতালে। এখনও অবধি পরিচয় মেলেনি তাঁর।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button