দেশ

জনসমর্থন পেতে মরিয়া রাহুল, সারারাত ঘুরে বেড়ালেন ট্রাকে চেপে, প্রাক্তন কংগ্রেস সভাপতির কাণ্ড দেখে হতবাক নেটবাসীরা

এর আগে নির্বাচনী প্রচারে গিয়ে ডেলিভারি বয়ের স্কুটারের পিছনে বসে ঘুরে কর্ণাটকবাসীর মন জয় করেছিলেন তিনি। শুধুমাত্র ভোটপ্রচারের জন্যই যে শুধুমাত্র তা করেন নি, এবার যেন বুঝিয়ে দিয়েছিলেন তিনি। এবার বিলাসবহুল গাড়ি ছেড়ে গোটা রাত ট্রাকে চড়ে ঘুরে বেড়ালেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। তাঁর সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গতকাল, সোমবার রাতে হরিয়ানার আম্বালার রাস্তায় ট্রাকে চেপে ঘুরতে দেখা যায় রাহুল গান্ধীকে। দিল্লি থেকে চণ্ডীগড় যাওয়ার সময় ট্রাকে চেপে বসে পড়েন তিনি। কিন্তু কেন হঠাৎ করে ট্রাকে সফর সোনিয়া-পুত্রর?

প্রাক্তন কংগ্রেস সভাপতির মতে, পণ্য বোঝাই লরি, ট্রাক নিয়ে চালকদের গোটা রাত সফর করতে হয়। অনেক সময়ই পথে নানারকম সমস্যায় পড়তে হয় তাদের। সেই বিষয়গুলি জানার জন্যই নাকি তিনি চালকের পাশের আসনে বসে পড়েছিলেন। তাদের সঙ্গে এ নিয়ে কথাও বলেন রাহুল, এমনও জানা গিয়েছে।

নেট দুনিয়ায় এখন ভাইরাল রাহুলের এই ট্রাকে করে ঘোরার ভিডিও। এই প্রসঙ্গে কংগ্রেসের তরফে জানানো হয়েছে, রাহুল গান্ধী এভাবেই সোমবার রাতে সকলকে চমকে দেন। এটা তাঁর কোনও পূর্বনির্ধারিত কর্মসূচি ছিল না। বোন প্রিয়ঙ্কার বাড়ি সিলমায় যাচ্ছিলেন তিনি, এমনটাই জানানো হয়।

কংগ্রেস সাংসদ ইমরান প্রতাপগড়িও টুইটারে রাহুলের সফরের একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাকে যেতে যেতে সাধারণ মানুষের দিকে তাকিয়ে হাত নাড়াচ্ছেন রাহুল গান্ধী। এই ভিডিওর সঙ্গে কংগ্রেস সাংসদ লেখেন, “ট্রাক চালকদের সমস্যা জানতে এভাবে ট্রাকে যাত্রা করা শুধু রাহুলের পক্ষেই সম্ভব”।

রাহুলের এই কর্মকাণ্ডে তাঁর বেশ প্রশংসা করেছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে। টুইট করে তিনি লেখেন, “দেশবাসীর সমস্যা শুনতে ঝাঁপিয়ে পড়েছেন রাহুল। অন্য একটি ভিডিওতে রাহুলকে এক গুরুদ্বারেও দেখা গিয়েছে। সব মিলিয়ে সোমবার রাতে একেবারে অন্য মেজাজে ধরা দিলেন কংগ্রেস নেতা”।

Back to top button
%d bloggers like this: