West Bengal

বিরল ঘটনা! টয় ট্রেনের চাকায় কাটা পড়ে মৃত্যু বৃদ্ধের, তুমুল শোরগোল দার্জিলিংয়ে

বিজ্ঞাপন

দার্জিলিংয়ের টয় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল এক ব্যক্তির। গতকাল, সোমবার তিনধারিয়া এলাকার মধ্যে দিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এর পাশেই রয়েছে তিনধারিয়া চা বাগান বস্তি। জানা গিয়েছে, রেলের ট্র্যাক ধরে হেঁটে যাচ্ছিলেন ওই এলাকারই বাসিন্দা বছর সত্তরের খাদকা বাহাদুর তামাং। ট্র্যাক ধরে হেঁটে যাওয়ার সময় ট্রেনে কাটা পড়েন তিনি।

বিজ্ঞাপন

এই দুর্ঘটনার কারণে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ ছিল। এই দুর্ঘটনার খবর পেয়ে সেখানে ছুটে যান তিনধারিয়া আউটপোস্টের পুলিশ। তারাই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় বলে খবর।

বিজ্ঞাপন

রেলকর্মীদের অনুমান, টয় ট্রেনের ট্র্যাক ধরে যে ব্যক্তি হাঁটছিলেন, তিনি সম্ভবত ম’দ্য’প অবস্থায় ছিলেন। সেই কারণেই টয় ট্রেনটি বারবার হর্ন দিলেও তিনি শুনতে পান নি। ট্রেনের গতি বেশি থাকার কারণে চালক ট্রেন থামাতে পারেন নি।

বিজ্ঞাপন

এর ফলে টয় ট্রেনে কাটা পড়েন ওই ব্যক্তি। এই দুর্ঘটনার ফলে ট্রেনের যাত্রীরাও বেশ আতঙ্কিত হয়ে পড়েন। এই ঘটনার জেরে শিলিগুড়ি-এনজেপি স্টেশনের বেশ কিছুক্ষণের জন্য টয় ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গত বছর গয়াবাড়ি-তিনধারিয়ার কাছে লাইনচ্যুত হওয়ার জেরে দুর্ঘটনার মুখে পড়েছিল একটি টয় ট্রেন। ওই ট্রেনে ৩০ জন পর্যটক ছিল। জলপাইগুড়ি থেকে দার্জিলিং যাচ্ছিল ওই ট্রেনটি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button