West Bengal

শিলিগুড়ির অনুষ্ঠান ভাষণ দেওয়ার সময় আচমকাই অসুস্থ হয়ে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকড়ি, তড়িঘড়ি ডাক পড়ল চিকিৎসকের

বিজ্ঞাপন

শিলিগুড়িতে একাধিক অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যে এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকড়ি। আজ, বৃহস্পতিবার সকালে শিলিগুড়ির একটি অনুষ্ঠানে মঞ্চে প্রদীপ জ্বালান তিনি। ভাষণ দেওয়ার মাঝেই অসুস্থ হয়ে পড়েন নীতিন গডকড়ি। কোনওক্রমে তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক এসে চিকিৎসা শুরু করেন তাঁর। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, রক্তে শর্করার মাত্রা নেমে জাওয়ায় আচমকা অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

বিজ্ঞাপন

জাতীয় সড়ক প্রকল্পের শিলান্যাস অনুষ্ঠানে অংশ নিতেই এদিন শিলিগুড়ি গিয়েছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন। সেই অনুষ্ঠানেই মঞ্চেই অসুস্থ হয়ে পড়েন তিনি। মঞ্চের কাছে একটি কটেজে রাখা হয়েছে তাঁকে।

বিজ্ঞাপন

তড়িঘড়ি সেখানেই নিয়ে আসা হয় চিকিৎসককে। আপাতত উঠতে পারছেন না মন্ত্রী। গরম জামাকাপড় পরানো হয়েছে তাঁকে। যদি কিছুক্ষণের মধ্যে সম্পূর্ণ সুস্থ না হয়ে ওঠেন গডকরী, তাহলে আর্মি হাসপাতালে নিয়ে যাওয়া হতে পারে তাঁকে।

বিজ্ঞাপন

এদিনের এই অনুষ্ঠানে শিলিগুড়ি মানুষের জন্য সড়ক উন্নয়নের বার্তা দেন নীতিন গডকড়ি। আগামী বছর থেকেই শিলিগুড়িতে একটি লিঙ্ক রোড তৈরির কাজ শুরু হবে বলে জানান তিনি। দীর্ঘদিন ধরেই শিলিগুড়িবাসী এমন একটি রোডের দাবী করে এসেছেন। পঞ্চায়েত নির্বাচনের আগে এই ঘোষণা এলাকাবাসীর কাছে আলাদা তাৎপর্য রাখবে বলে মনে করা হচ্ছে বিজেপির তরফে।

বিজ্ঞাপন

বলে রাখি, কেন্দ্রের উদ্যোগে ১২ কিলোমিটার জাতীয় সড়ক সম্প্রসারণ করা হচ্ছে। এদিন তারই শিলান্যাস হয়। এই প্রকল্প বাস্তবায়িত করতে প্রায় ১ হাজার কোটি টাকা খরচ হতে পারে। ২০২৪-এর আগেই এই প্রকল্পের কাজ শেষ হবে বলে জানিয়েছে কেন্দ্র। নতুন এই রাস্তা এলাকার মানুষের উপকারে আসবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button