রাজ্য

নির্বাচনের টিকিট মেলেনি, দল ছাড়তে চলেছেন হেভিওয়েট এই বিজেপি নেতা

বঙ্গে নির্বাচনের আগে থেকেই দলবদল, পুরনো দল ছাড়া যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছিল। নির্বাচন দরজায় কড়া নাড়ার সময়ও সেই ট্রেন্ড বজায় রয়েছে। ‘দলে থেকে কাজ করতে না পেরে’ দলবদলের পালা এখন শেষ। এবার নির্বাচনে টিকিট না পেয়ে দল ছাড়ছেন অনেক হেভিওয়েট রাজনৈতিক নেতারা। তেমনটাই করলেন বিজেপি নেতা তথা অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। রবিবার বিজেপির ঘোষিত প্রার্থী তালিকায় নাম নেই তার।

Fast Until Death by BJP Leaders join by National Executive Committee Member Shri Joy Banerjee on 5.1.2019 | BJP West Bengal

আরও পড়ুন: এবার চুঁচুড়াতে বাঁধল গোলমাল! জানতে পড়ুন বিস্তারিত

উলুবেড়িয়া থেকে প্রার্থী হওয়ার আশা ছিল তার। কিন্তু তা হল না বলেই দল ছাড়তে পারেন তিনি। জয় বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়েছেন, “টিকিট পাইনি। প্রার্থী বদল না হলে দল ছাড়ছি আমি।” দল তার মতামতকেও গুরুত্ব দেয়নি বলে অভিযোগ এই বিজেপি নেতার। তিনি আরও জানিয়েছেন, “দলের থেকে এটা আশা করিনি। কিছু বাজে লোককে টিকিট দেওয়া হয়েছে। আমি যাদের দুপারিশ করেছিলাম তাদের কারও নামও নেই।”

আরও পড়ুন: Big Breaking: বিজেপি ছাড়ছেন শোভন-বৈশাখী? মিলল স্পষ্ট ইঙ্গিত!

বলা বাহুল্য, বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই দলের অভ্যন্তরে দ্বন্দ্ব দেখা দিয়েছে। প্রার্থী তালিকা নিয়ে খুশি নন অনেক বিজেপি নেতারাই। বেহালা পূর্ব কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে। যা জানতে পারার পর এই কলকাতার প্রাক্তন মেয়র এবং একদা মমতার ঘনিষ্ঠ সহকর্মী বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় অত্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন। শোভনের সঙ্গে তার বান্ধবী প্রাক্তন অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও ক্ষুব্ধ।

Back to top button
%d bloggers like this: