জ্যোতিষশাস্ত্র

বক্রী থেকে সোজা পথে হাঁটবেন শনিদেব, সমস্ত আশা পূর্ণ হবে ৩ রাশির, দূর হবে সমস্ত দুঃখ-কষ্ট, প্রভূত লাভের সম্ভাবনা

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের বিচারক বলা হয়। এটি এমন গ্রহ, যা মানুষকে তার কর্ম অনুসারে ফল দেয়। শনিদেব সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলেন। শনিদেব মানুষকে যেমন কর্ম অনুসারে দুর্ভোগের মুখে ফেলতে পারেন, তেমনই সব সমস্যা থেকে বার করেও আনতে পারেন।

শনিদেব যখনই তাঁর চলাফেরার পরিবর্তন করেন, তার প্রভাব শুধু মানুষের জীবনেই নয়, পৃথিবীতেও দেখা যায়। সেপ্টেম্বরে সোজা পথে হাঁটতে চলেছেন শনিদেব। এর প্রভাব সবার উপরেই দেখা যাবে, তবে তিনটি রাশি আছে, যাদের উন্নতি ও লাভের সম্ভাবনা রয়েছে। 

সেই তিন রাশি কী কী, দেখে নেওয়া যাক-

তুলা রাশি

এই রাশির জাতক-জাতিকারাও শনিদেবের প্রত্যক্ষ গতিবিধির সুবিধা নেবেন। তুলা রাশির জাতক-জাতিকাদের পঞ্চম ঘরে শনিদেব পথভ্রষ্ট হবেন। তিনি চতুর্থ ঘরের অধিপতি। যাঁরা সন্তান চান, তাঁদের ইচ্ছা পূরণ হবে। যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন এবং বস্তুগত আনন্দও পেতে পারেন।

মিথুন রাশি

শনিদেবের সোজা গতি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য বিস্ময়কর কাজ করবে। এর কারণ হল শনিদেব আপনার রাশিফলের ভাগ্যবান স্থানে পাড়ি দেবেন। তাই ভাগ্য আপনার সঙ্গে থাকবে। পুরনো বিনিয়োগ সুফল দেবে। কোথাও টাকা আটকে থাকলে তা উদ্ধার করা সম্ভব। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুবিধা পেতে পারেন। দেশ-বিদেশে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

এই রাশির জাতক-জাতিকাদেরও উপকার পাবেন শনিদেব। পার্থিব রাশির জাতক জাতিকাতে তিনি ইতিবাচক থাকবেন। হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। ব্যবসায়ীরা ঋণের টাকা ফেরত পেতে পারেন। 

Back to top button
%d bloggers like this: