জ্যোতিষশাস্ত্র

ধনতেরাসের আগেই খুলবে ভাগ্য, শনিদেবের আশীর্বাদে অগাধ অর্থ-প্রতিপত্তির অধিকারী হবে ৩ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, চলতি বছরের আগামী ৪ নভেম্বর থেকে শনিদেব পশ্চাদপদ হতে চলেছেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেবের ২ রাশির অধিপতি। কুম্ভ ও মকর রাশির শাসক গ্রহ হল শনিদেব। জ্যোতিষশাস্ত্রে, শনিদেবকে কর্মের দাতা এবং ন্যায়ের প্রতীক বলে মনে করা হয়। শনিদেব শুধুমাত্র তার কর্মের ভিত্তিতেই শুভ ও অশুভ ফল প্রদান করে থাকেন। সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেব সাধারণত প্রায় আড়াই বছর ধরে একটি রাশি থেকে অপর রাশিতে পরিবর্তিত হয়।

শনি গ্রহের ধীর গতির কারণে জাতক-দের উপর এর প্রভাব দীর্ঘকাল ধরে বজায় থাকে। শনি যদি কোন ব্যক্তির কুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে তাহলে সেই ব্যক্তির জীবন একেবারে অতিষ্ঠ হয়ে ওঠে। একের পর এক সমস্যায় জড়িয়ে পড়তে থাকেন। শনিদেব ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে ফিরে যাচ্ছেন, যা ৪ নভেম্বরে সরাসরি পরিবর্তিত হতে পারে। শনির প্রত্যক্ষ গতিবিধির কারণে অনেক রাশির ভাগ্য খুলে যেতে পারে। 

দেখে নেওয়া যাক, সেই রাশিগুলি কী কী-

মিথুনরাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ অবস্থান খুব ভালো এবং ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা ৪ নভেম্বরের পর প্রতিটি কাজে ভালো সাফল্য পেতে পারেন। একটু পরিশ্রম করলেই ভালো সাফল্য পেতে পারেন। আপনি হঠাৎ আর্থিক লাভের সুযোগ পাবেন যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনার কোনো বিষয়ে আইনি বিরোধ থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। চাকরিজীবীরা চাকরির জন্য ভালো অফার পেতে পারেন। দীর্ঘ দূরত্বের যাত্রা সম্ভব এবং এই সময়ে আপনি সম্মান ও খ্যাতি পেতে পারেন।

বৃষ রাশি

কুম্ভ রাশিতে থাকাকালীন শনির বিপরীতমুখী গতি অত্যন্ত শুভ এবং ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই রাশিতে শনিদেব আপনার কাজে পথভ্রষ্ট করে দিতে পারেন। এই পরিস্থিতিতে এই রাশির জাতক-জাতিকাদের চাকরি ও ব্যবসায় ভালো উন্নতি হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। আত্মবিশ্বাস বাড়তে পারে। নতুন পরিকল্পনায় কাজের অগ্রগতির শুভ লক্ষণ রয়েছে। রিয়েল এস্টেট কেনার মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি দেখতে পারেন। যারা নতুন ব্যবসা বা নতুন চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকারা শনির পথ চলায় কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। হঠাৎ আর্থিক লাভের অনেক সুযোগ পাবেন। যারা গত কয়েক মাস ধরে চাকরি নিয়ে চিন্তিত ছিলেন তারা এখন পদোন্নতি পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় ভালো লাভ পেতে পারেন।

Back to top button
%d bloggers like this: