বিনোদন

ফের জি বাংলার হাত ধরেই পর্দায় ফিরতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী, কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

বিজ্ঞাপন

অবশেষে পর কনফার্ম হল জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিকের নায়িকা। জি বাংলায় আসছে বাংলা টকিজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক। এই চরিত্রে নায়কের ভূমিকায় দেখা যাবে হানি বাফনাকে। নায়িকা চরিত্রের জন্য গত পরশু হয়ে গিয়েছে লুক সেট। চ্যানেল কনফার্ম করেছে এই ধারাবাহিকের নায়িকাকে। স্টুডিও সূত্রে খবর বাংলা টকিজ প্রোডাকশন হাউসে নতুন ধারাবাহিকের জন্য পছন্দ করা হয়েছে মোহনা মাইতিকে। যাকে এর আগে দেখা গেছে ‘গৌরী এলো’ ধারাবাহিকে। তিনি এর আগে লুকসেট দিয়েছিলেন ‘অষ্টমী’ ধারাবাহিকে।

বিজ্ঞাপন

ডান্স বাংলা ডান্স দিয়ে আত্মপ্রকাশ করেন মোহনা। তারপরেই সুযোগ আসে জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো ধারাবাহিকে কাজ করার। এটাই ছিল মোহনা মাইতির প্রথম ধারাবাহিক। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে সেই ধারাবাহিক। এরপরে কি পরিকল্পনা রয়েছে তার?

বিজ্ঞাপন

ফের জি বাংলার হাত ধরেই পর্দায় ফিরতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী, কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে? 1

বিজ্ঞাপন

গৌরী এলো ধারাবাহিক প্রথমে ভালো রেটিং পেলেও পরে এর স্লট চেঞ্জ হওয়ার পর আর দর্শকদের মনে জমিয়ে বসতে পারেনি। তাই বন্ধ হয়ে যায় ধারাবাহিক। অভিনয়ের পাশাপাশি মোহনা একজন দক্ষ নৃত্যশিল্পী। তিনি এখনও স্কুল ছাত্রী। জি বাংলায় (Zee Bangla) গৌরী এলো ধারাবাহিক শেষ হওয়ার পর অভিনেত্রী জানিয়েছিলেন, ‘একটা বেড়াতে যাওয়ার পরিকল্পনা হয়েছে। ওখান থেকে আগে ঘুরে আসি তারপর দেখি কী করি। কোনও ভালো অফার পেলে সেটা করব।’ কাজের পাশাপাশি ঘুরতে ভালোবাসেন মোহনা। তাই ধারাবাহিক শেষ হতেই ছুটেছিলেন ভ্রমণে‌। মোহনার কথায় স্পষ্ট, তিনি একটানা কাজ করে ক্লান্ত। তাই এই বিরতি নিচ্ছেন।

বিজ্ঞাপন

এবার বিরতি কাটিয়ে পর্দায় ফেরার পালা। তবে জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিক কোন ধারাবাহিকের বদলে টিভি পর্দায় আসতে চলেছে তা জানা যায়নি। জানা যায়নি ধারাবাহিকের নাম। এখনো কোনো প্রোমো প্রকাশ্যে আসেনি। ‌ এমনকি এখানে মোহনার চরিত্রের নাম ও প্রকাশ্যে আসেনি। তবে এবার নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন পর্দায়। তার সহ অভিনেতা হিসেবে থাকবেন হানি বাফনা। যিনি নিজের অভিনয়ের দক্ষতায় দর্শকদের মনে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন।

কিছুদিন আগেই জি বাংলা চ্যানেলের (Zee Bangla) তরফে প্রকাশ্যে এসেছিল সারেগামাপা অনুষ্ঠানের প্রোমো। তাতে চিন্তায় পড়েছিলেন দাদাগিরি অনুষ্ঠানের দর্শকেরা। তবে কবে থেকে শুরু হবে সারেগামাপা অনুষ্ঠানটি তা জানা যায়নি। এখনো পর্যন্ত দাদাগিরি অনুষ্ঠানটি শেষের কোনো দুঃসংবাদ পায়নি দর্শকেরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading