বিনোদন

সোনায় ঝলমল করছে সারা অঙ্গ, দেবী দুর্গা রূপে সকল নারীকে নিজেকে ভালোবাসার বাণী দিলেন মনামী

মনামী ঘোষ, ছোটো পর্দা হোক বড় পর্দা, দুই জায়গাতেই সমান জনপ্রিয় তিনি। কিছুদিন আগেই তার অভিনীত ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’ শেষ হয়েছে। আপাতত বাড়িতেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। ইতিমধ্যেই শুরু করতে পারেন একটি ওয়েব সিরিজের কাজও। এরকম ইঙ্গিতও পাওয়া গেছে। শুধু তার অভিনয়ই নয়, তার নাচের জন্যও তিনি বারংবার প্রশংসিত হয়ে এসেছেন ইন্ডাস্ট্রিতে। অ্যাওয়ার্ড ফাংশন হোক বা সোশ্যাল মিডিয়া, সব জায়গাতেই তার নাচের প্রদর্শনীর তুলনা মেলা ভার।

এই লকডাউনের মধ্যেই বেশ কয়েকটি গানের সঙ্গে পা মিলিয়ে তার ভিডিও ইউটিউবে পোস্ট করেন অভিনেত্রী। যা রীতিমতো ভাইরাল হয়ে যায়। এছাড়াও আরও একটি গুন রয়েছে মনামীর, তিনি ভালো গানও গাইতে পারেন। সেই ভিডিও-ও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।
দুর্গাপুজোর আগেই হয় একটি ফটোশুট, যার ছবি এখন ইন্টারনেট দুনিয়ায় ঘোরাফেরা করছে। এই ফটোশুটে দেবী দুর্গারূপে দেখা গেছে মনামীকে। সোশ্যাল মিডিয়াতে এর ছবি ও ভিডিও দুই-ই শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে তার সারা গায়ে সোনার গয়না, মাথায় ভারী সোনার মুকুট। মা দুর্গার সাজে তার নাচ যেন এক মায়াবী পরিবেশের সৃষ্টি করেছে। সোনার গয়না থেকে ঠিকরে পড়ছে আলোর ছটা। অদ্ভুত সেই দৃশ্য। তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। আসতে থাকে একের পর এক মন ভালো করা কমেন্ট। মনামীর এই রূপে মুগ্ধ তার অনুরাগীরা। দেবীরূপে তার এই অবতার খুবই প্রশংসিত হয়েছে তার ভক্তমহলে।

তবে শুধু নাচ বা অভিনয়ই নয়, মনামীর আরও একটি নেশা রয়েছে, ভ্রমণের। ঘুরতে যাওয়ার টানেই মাঝে সাঝেই তিনি বেরিয়ে পড়েন নানা জায়গায়। কখনও পরিবার, বন্ধুবান্ধবের সঙ্গে আবার কখনও বা একাই। লকডাউনের মধ্যে একটানা ঘরে বন্দি ছিলেন অভিনেত্রী, সব বন্ধ। তাই লকডাউন একটু হালকা হতেই উত্তরবঙ্গে একটা ছোট্ট ট্রিপ সেরে এসেছেন মনামী।

Back to top button
%d