বিনোদন

টলিউডের পর বলিউডে পা সৌমিতৃষার? সঞ্জয় লীলা বনশীলার ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে? সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

বিজ্ঞাপন

টলিউডের পর এবার বলিউডে কাজ করার ডাক পেলেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। শোনা যাচ্ছে, সঞ্জয় লীলা বানসালির ছবিতে কাজ করার ডাক পেয়েছেন অভিনেত্রী। এবার বানসালির সঙ্গে কাজ করার সুযোগ পেলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। জানেন কবে যাচ্ছেন তিনি বলিউডে? তবে কী হীরামান্ডি সিজন ২-তে কাজ করার সুযোগ পাচ্ছেন মিঠাই? বছরের শুরুতেই প্রধান ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। প্রধান ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন তিনি। মিঠাই ধারাবাহিক দিয়ে অভিনয়ের অভিষেক সৌমিতৃষার (Soumitrisha Kundu)। আর তারপরেই বড় পর্দায় কাজের সুযোগ আসে। প্রধান সিনেমায় অভিনয় করেন তিনি। তারপরেই এবার বলিউডে কাজের সুযোগ।

বিজ্ঞাপন

প্রধান সিনেমায় কাজ করার পর অভিনেত্রীকে (Soumitrisha Kundu) বলতে শোনা গিয়েছিল তার পরিচিতি তাকে কাজের সুযোগ করে দিয়েছে। যে সে পরিচালক নয়, একেবারে সঞ্জয় লীলা বানশালির ছবিতে কাজ করার ডাক পেয়েছেন তিনি। কবে এসেছে তার এই ছবির প্রস্তাব? মিঠাই ধারাবাহিক থেকেই ভাগ্য খুলেছে অভিনেত্রীর (Soumitrisha Kundu)। তার রূপ,‌ তার অভিনয়ের দক্ষতায় দর্শকদের বারবার মুগ্ধ করেছেন তিনি।

বিজ্ঞাপন

মিঠাই ধারাবাহিক চলাকালীন বহু ছবির প্রস্তাব আসতে থাকে সৌমিতৃষার (Soumitrisha Kundu) কাছে। তবে সে মুহূর্তে সেই সব ছবিতে কাজ করার সময় হয়নি তার। মিঠাই ধারাবাহিক শেষ হবার পরই শুরু হয় প্রধান ছবির শুটিং। প্রধান সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। ইতিমধ্যেই টলিউডের দ্বিতীয় ছবির কাজ তিনি শুরু করে ফেলেছেন। ১০ই জুন নামক একটি বাংলা ছবিতে দেখা যাবে সৌমিতৃষাকে (Soumitrisha Kundu)। সেখানে সৌরভ দাস এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে। এত ব্যস্ততার মাঝে মুম্বাই থেকে ডাক এসেছে সৌমিতৃষার (Soumitrisha Kundu)।

বিজ্ঞাপন

এসব কিছুই নয়। অনুরাগীদের সাসপেন্স রেখেছিলেন তিনি। পরিচালকের ট্রেন্ড ফলো করে ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছিলেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। সেখানে হিরামান্ডির শাহী মহলের রাজকন্যার মত সেজে উঠেছেন অভিনেত্রী। ক্যাপশনে সৌমিতৃষা (Soumitrisha Kundu) লেখেন, সঞ্জয় লীলা বানশালির মতো চরিত্রের পোশাক পড়ার তাগিদ। অনুরাগীরা প্রশ্ন করেছিলেন তবে কি আসছে সুখবর। সে খবর নাকচ করে‌ দেন অভিনেত্রী। এমন সুযোগ আসলে নিশ্চয়ই জানাবেন তিনি এমনটাই বলেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button