Kolkata

BIG BREAKING: দমদম-রাজারহাটে বিজেপি কার্যালয়ে জ্বলছে আগুন! কেন এই ঘটনা? জানুন বিস্তারিত

বিজ্ঞাপন

আজকে বিকালে বিজেপি তাদের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা অবশেষে ঘোষণা করেছে। বিভিন্ন জায়গার প্রার্থী দেখে দলীয় কর্মীরা ইতিমধ্যেই বিক্ষোভ ঘোষণা শুরু করেছে। যার মধ্যে দমদম এবং রাজারহাট এখন রণক্ষেত্রে পরিণত হয়েছে।

বিজ্ঞাপন

দমদমের বাগজোলা খাল এর কাছে যে বিজেপি কার্যালয় রয়েছে সেটিতে ভাঙচুর চালিয়েছে দলের কর্মীরা এবং দমদম রোডে রাত ৯ টা নাগাদ প্রায় ৩০ মিনিট আগুন জ্বালিয়ে অবরোধ করা হয়। তাদের দাবি দমদমে যে বিমলশংকর নন্দকে প্রার্থী করা হয়েছে দলের তরফ থেকে তিনি আসলে কয়েক মাস আগেও তৃণমূলের রাজনৈতিক বিশ্লেষক ছিলেন। তাকে এলাকার কেউ চেনে না। তাকে দাঁড় করালে ওই এলাকায় বিজেপির হার অব্যাহত।

বিজ্ঞাপন

আরও পড়ুন – আশঙ্কা সত্যি! তালিকা প্রকাশ হতেই অসন্তোষের ছায়া বিজেপির অন্দরে, রণক্ষেত্রের চেহারা নিল জলপাইগুড়ি

বিজ্ঞাপন

রাজারহাটে শমীক ভট্টাচার্যকে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। শমীক ভট্টাচার্যের বিরুদ্ধে মহিলাঘটিত অভিযোগ রয়েছে তাই তাকে নিয়ে বাড়ি বাড়ি প্রচারে যাওয়া অসম্ভব। রাজারহাটের দলীয় কার্যালয়েও জ্বলছে আগুন।

বিজ্ঞাপন

আরও পড়ুন – জায়গা বদল! সরলেন পায়েল, ঢুকলেন শোভন, নজরে বেহালা পূর্ব

বিজেপির শীর্ষ নেতৃত্ব এখন যথেষ্ট চাপে। ইতিমধ্যে চাপে পড়ে বেশ কয়েক জায়গায় প্রার্থী তাদেরকে বদল করতে হয়েছে। এবার এই দুটি আসনেও তারা প্রার্থী বদল করেন কিনা সেটাই দেখার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button