রাজ্য

WB Election 2021: দল সম্মান দেয়নি, মমতার জন্য মঞ্চে নেচেছি, রাগে, ক্ষোভে তৃণমূল ছাড়লেন তারকা নেত্রী

আর মাত্র দু’মাস পরেই বিধানসভা নির্বাচন, এরই মধ্যে ফের ভাঙন শাসকদলে। দল ছাড়লেন রায়দিঘির বিদায়ী বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায়। আজ, সোমবার তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে চিঠি দিয়েছেন তিনি, এমনটাই জানা গিয়েছে।

WB Election 2021: দল সম্মান দেয়নি, মমতার জন্য মঞ্চে নেচেছি, রাগে, ক্ষোভে তৃণমূল ছাড়লেন তারকা নেত্রী 2

যদিও দেবশ্রীর দলছাড়ার জল্পনা আগেই তৈরি হয়েছিল, এবার সেই জল্পনায় সিলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। এদিন  দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে তিনি বলেন, “দল আমাকে ব্যবহার করেছে। দলেরর জন্য কী করিনি। দিদি আমাকে মঞ্চে নাচতে বলেছেন। নেচেছি। দল আমাকে কী দিয়েছে? মন্ত্রিত্ব তো দূরের কথা, দল বা সরকারের কোনও কমিটিতেও জায়গা পায়নি”।

আরও পড়ুন- শোভন-বৈশাখী, ‘পথের কাঁটা’ দূর, এবার বিজেপিতে যোগ দেওয়ার তুমুল সম্ভাবনা এই তারকা নেত্রীর

এদিন, তাঁকে অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান না করায় ক্ষোভ প্রকাশ করেছেন দেবশ্রী। তৃণমূল ছাড়ার সঙ্গে সঙ্গেই তাঁর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও তৈরি হচ্ছে। এর আগেও তিনি বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন, কিন্তু সেই সময় শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের তাঁকে নিয়ে সমস্যা থাকায় তাঁকে ফিরিয়ে দেয় গেরুয়া দল। কিন্তু শোভন ও বৈশাখী বিজেপি থেকে সম্পর্ক ছিন্ন করেছে, তাই এখন দেবশ্রীর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আরও বেশি করে তৈরি হচ্ছে।

আরও পড়ুন- এখন বিজেপি শোভনের পা ধরবে, শোভন বিজেপির পা ধরবে, তীব্র কটাক্ষ রত্নার

বলে রাখি, দক্ষিণ ২৪ পরগণার রায়দিঘি থেকে দু’বার বিধায়ক হয়েছেন দেবশ্রী রায়। কিন্তু গত কয়েক বছর ধরেই দুর্নীতি ও নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। এর মধ্যে অন্যতম হল টোটো দুর্নীতি। রাজনৈতিক মহলের একাংশের মতে, দলের অন্দরে তাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। এতে বিধায়ক হিসেবে দেবশ্রীর ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।

Back to top button
%d bloggers like this: