West Bengal

আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়ি থেকে উদ্ধার অস্ত্র ভাণ্ডার, মিলল কার্তুজ, বোমা, ভোট আবহে তুমুল চাঞ্চল্য শহরে

বিজ্ঞাপন

Firearms recovered from Ashutosh College student’s house: লোকসভা ভোটের আবহেই তুমুল চাঞ্চল্য শহরে। আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়ি থেকে উদ্ধার হল অস্ত্র ভাণ্ডার। আচমকা পুলিশের হানাতেই মিলল কার্তুজ, বোমা,। এই বিপুল পরিমাণ অস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে (Firearms recovered from Ashutosh College student’s house)। ওই পড়ুয়া চোরাচালানের সঙ্গে যুক্ত কী না, তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল, রবিবার গড়িয়ার ৫২ পল্লী এলাকায় হানা দেয় পুলিশ। সেখানকারই বাসিন্দা আশুতোষ কলেজের ওই পড়ুয়া। নাম হিরণ্ময় নস্কর। তল্লাশি চালিয়ে ওই পড়ুয়ার বাড়ি থেকে ২টি সেভেন এম এম পিস্তল, ১টি ওয়ান সাটার বন্দুক, ৩০ রাউন্ড লাইভ কার্তুজ, ২৫ বান্ডিল সুতলি ও ৫ কেজি বারুদ উদ্ধার হয় বলে জানা গিয়েছে (Firearms recovered from Ashutosh College student’s house)

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে খবর, এই হিরণ্ময় নস্কর ওরফে রানা আশুতোষ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের তৃতীয় বর্ষের ছাত্র। অস্ত্র উদ্ধারের পর ওই পড়ুয়াকে গ্রেফতার করে পুলিশ (Firearms recovered from Ashutosh College student’s house)। এই ঘটনায় বিজয় হালদার নামেও একজনকে গ্রেফতার করা হয়েছে বলে খবর।   

বিজ্ঞাপন

এই ঘটনায় ডিএসপি ক্রাইম বারুইপুর পুলিশ জেলা ফয়জল বিন আহমেদ জানান, শুধুমাত্র এই অস্ত্র উদ্ধারের ঘটনাই নয়। এই ধৃত বিজয়ের বিরুদ্ধে নানান অসামাজিক কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগও রয়েছে। ২০১৯ সালে এই যুবকের বিরুদ্ধে খুনের মামলা রয়েছে। সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছিল তাঁকে। সেই মামলায় চার্জশিট পেশ করেছে পুলিশ।

বিজ্ঞাপন

তবে হিরন্ময়ের বাড়িতে এই বিপুল পরিমাণ অস্ত্রের ভাণ্ডার কীভাবে এল, তা খতিয়ে দেখছে পুলিশ (Firearms recovered from Ashutosh College student’s house)। পুলিশের প্রাথমিক অনুমান, আশুতোষ কলেজের এই ছাত্র চোরাচালানের সঙ্গে যুক্ত থাকতে পারে। হিরণ্ময় ও বিজয়কে জেরা করে এই সংক্রান্ত তথ্য মিলবে।   

ফয়জল বিন আহমেদ বলেন, “ভোট চলছে। তাই বারুইপুর জেলা পুলিশ সবসময় সতর্ক। তল্লাশি-অভিযানও চলেছে। এরইমধ্যে রবিবার সন্ধ্যায় নরেন্দ্রপুর থানায় খবর আসে অস্ত্র মজুতের (Firearms recovered from Ashutosh College student’s house)। এরপরই অভিযান চালিয়ে একজনকে ধরা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই আশুতোষের ওই ছাত্রের নাম উঠে আসে। তাঁর বাড়ি গিয়ে জিজ্ঞাসাবাদের পরই তল্লাশিতে অস্ত্রগুলি উদ্ধার হয়”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button