বিনোদন

একলা ঘর তাঁর দেশ, লকডাউনে অন্ধকার ঘরে বসে আপন মনে সময় কাটাচ্ছেন রানিমা দিতিপ্রিয়া

বিজ্ঞাপন

এখন যেন একলা ঘরই সকলের দেশ। হবে না-ই বা কেন, বাইরে যে চলছে লকডাউন। তাই একা থাকার অভ্যেস করে নেওয়াই শ্রেয়। এই একই অভ্যেস তৈরি করেছেন স্বয়ং রানী রাসমনি অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

বিজ্ঞাপন

এই সময়টা সাধারণত তাঁর শুটিং করার সময়। কিন্তু লকডাউনের জেরে তা বন্ধ। তাই অবসর সময় পেয়ে অন্ধকার ঘরে জানলার ধারে বসেই নিজের শান্তি খুঁজছেন দিতিপ্রিয়া। ব্যাকগ্রাউন্ডে বাজছে মৌসুমি ভৌমিকের ‘আমি শুনেছি সে দিন তুমি…’ গান।

বিজ্ঞাপন

আরও পড়ুন- ‘বাড়িতে কী একা?’ নেটিজেনের প্রশ্নের উপযুক্ত জবাব দিলেন ঋতাভরী

বিজ্ঞাপন

বর্তমান পরিস্থিতিতে বাকী সকলের মতোই ঘরবন্দি দিতিপ্রিয়াও। এখন প্রায় সকলেরই মুক্তির জায়গা জানলা, বারান্দা বা ছাদ থেকে দেখতে পাওয়া গোটা আকাশ। সেই মুক্তির অপেক্ষা রয়েছেন অভিনেত্রীও। তাঁর একান্ত আপন, নিজের সঙ্গে কাটানো এই মুহূর্তগুলো উঠে এসেছে দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে। এই সমস্ত মুহূর্ত তিনি ভাগ করে নিয়েছেন নিজের অনুরাগীদের সঙ্গে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- “আমি পুরোপুরি সিঙ্গেল, মনেরমানুষ পেলে সোজা এনগেজমেন্ট করব”, অকপটে মিঠাই

কিছুদিন আগেই সপরিবারে করোনা আক্রান্ত হয়েছিলেন দিতিপ্রিয়া। এখন অবশ্য তিনি সুস্থ। শুটিংও করেছেন কয়েকদিন। কিন্তু তারপরই এই লকডাউন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button