West Bengal

দ্বিতীয় দফা ভোটের আগেই বোমাবাজি, বোমা বাঁধতে গিয়ে হাত উড়ল তৃণমূল কর্মীর, আতঙ্কের পরিবেশ এলাকায়

বিজ্ঞাপন

Bomb Explosion in Murshidabad: আগামীকাল, শুক্রবার রয়েছে লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট। এর আগেই ফের বোমাবাজির খবর এল রাজ্যের এক প্রান্ত থেকে। আর এই বোমাবাজিতে উড়ে গেল এক তৃণমূল কর্মীর হাত। বোমা বাঁধতে গিয়েই এমন বিস্ফোরণ বলে অনুমান। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায় (Bomb Explosion in Murshidabad)।   

বিজ্ঞাপন

কোথায় ঘটেছে ঘটনাটি (Bomb Explosion in Murshidabad)?

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের মোনাই কান্দারা এলাকায়। জানা গিয়েছে, মোনাই কান্দারা প্রাথমিক বিদ্যালয়ে ভোটের বুথ পড়েছে। গতকাল, বুধবার রাতে সেই বুথ থেকে প্রায় ৫০ মিটার দূরে এক বাড়িতে হয় বোমা বিস্ফোরণ (Bomb Explosion in Murshidabad)। বিস্ফোরণের বিকট শব্দ শুনে বাড়ির বাইরে বেরিয়ে আসেন স্থানীয়রা। দেখেন এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন।

বিজ্ঞাপন

ওই ব্যক্তি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। বিস্ফোরণের তীব্রতার জেরে কনুইয়ের নীচ থেকে উড়ে গিয়েছে হাত। ওই তৃণমূল কর্মীকে আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের দাবী, ওই বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। তার জেরেই এই বিস্ফোরণ ঘটেছে (Bomb Explosion in Murshidabad)

বিজ্ঞাপন

উল্লেখ্য, তৃতীয় দফায় ভোট রয়েছে মুর্শিদাবাদে। ভোট আবহে বারবার মুর্শিদাবাদের নানান প্রান্ত থেকে বোমা উদ্ধার হচ্ছিল (Bomb Explosion in Murshidabad)। তা নিয়ে বেশ উদ্বেগ ছিল প্রশাসনের মধ্যে। নির্বাচন কমিশনও জানায়, মুর্শিদাবাদ একটি স্পর্শকাতর এলাকা। এর আগে বিধানসভা হোক বা পঞ্চায়েত ভোট, মুর্শিদাবাদ থেকে হিংসার অভিযোগ উঠেছে। সেই কারণে ওই এলাকায় কড়া নজরদারির নির্দেশ দেয় কমিশন। তবে এবার দ্বিতীয় দফা ভোটের আগেই সেখানে ঘটল বোমাবাজির ঘটনা (Bomb Explosion in Murshidabad)

বিজ্ঞাপন

তথ্য অনুযায়ী, চলতি মাসেই মুর্শিদাবাদের নানান ১০-১২টি জায়গা থেকে বোমা উদ্ধার হয়েছে। বেশ কয়েকবার বিস্ফোরণের জেরে আহতও হয়েছে অনেকে (Bomb Explosion in Murshidabad)। এদের মধ্যে শিশুও ছিল। তবে এবার ভোটের মধ্যেই এমন বোমা বিস্ফোরণের ঘটনায় বেশ আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।  

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতা গোলাম মস্তেজ জজ বলেন, “আমাদের দেখতে হবে, যে বাড়িতে বোমা বাড়িতে বিস্ফোরণ, হয়েছে, তারা কোন দলের সমর্থক, সেটা এলাকার মানুষ বলবে। আমাদের ওখানে গিয়ে আগে দেখতে হবে। তারপর বলা যাবে” (Bomb Explosion in Murshidabad)

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading