বিনোদন

মা উড়ালপুলে দুর্ঘটনার কবলে সপ্তর্ষি ও সোহিনী! অল্পের জন্য প্রাণে বাঁচলেন তারা, কেমন আছেন এখন?

বাংলা টেলিভিশনের দুজনেই খুব জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী। এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কাতে পোখরাজের চরিত্রে সকলের মন জয় করে নিচ্ছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাকে সকলেই চেনে অভিনেতা এবং থিয়েটার নিদর্শক হিসেবে। তার সাথে সাথে তার স্ত্রী সোহিনী সেনগুপ্ত দারুনভাবে জনপ্রিয় নান্দীকার নাট্য গ্রুপের জন্য। এছাড়া সোহিনীকে ছোট পর্দায় নানা ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। গতকাল সন্ধ্যায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন এই দম্পতি।

নিজের সোশ্যাল মিডিয়ায় সপ্তর্ষি সেই অভিজ্ঞতার কথা জানান। মা উড়ালপুলের ওপর গতকাল সন্ধ্যা তে তাদের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে সপ্তর্ষি সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তার কথায় গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেও তাদের গাড়িচালকের জন্য তারা প্রাণে বেঁচে এবং সুস্থভাবেই রয়েছেন। ওই ঘটনার জন্য তারা উড়ালপুলে এক বাইককে ধাক্কা মারতে যাচ্ছিলেন বলেই দাবি অভিনেতার।

সে সংবাদ মাধ্যমের কাছে সপ্তর্ষি জানান, ‘‘আমরা সবাই জানি উড়ালপুলে গাড়ি চালানোর একটা গতি বেঁধে দেওয়া আছে। আমরা যখন মা উড়ালপুল দিয়ে যাচ্ছিলাম, তখন হঠাৎ করে একটা গাড়ি ভুল দিক থেকে ভীষণ গতিতে এসে আমাদের ওভারটেক করার চেষ্টা করে। ওভারটেক করে যাওয়ার সময়ই ওই গাড়িটা আমাদের গাড়িকে ধাক্কা মেরে চলে যায়। ওই গাড়িটা আমাদের ডান দিক থেকে এসে ধাক্কা মারে। সাধারণ ভাবে উড়ালপুলের বাঁ দিক দিয়ে বাইক চলাচল করে। আমাদের গাড়িচালক ধাক্কা খেয়ে বাঁ দিকে গাড়িটা চাপেন। আমাদের গাড়িটা কয়েক মুহূর্তের জন্য বাইকে ধাক্কা মারতে মারতে বেঁচে গিয়েছে।’’

সপ্তর্ষির কথায়, ‘‘সামনে কিছুটা এগিয়ে যখন গাড়িটা দাঁড় করাই, ওই গাড়িচালকের মনে কোনও আক্ষেপ তো নেইই, বরং তিনি বলছেন, তাঁর কোনও দোষই নেই। এমনকি আমার ধারণা, তিনি ম’দ্য’প অবস্থায় ছিলেন। তাঁর মুখ থেকে গন্ধ বেরোচ্ছিল। একেবারেই সংলগ্ন কথাবার্তা বলছিলেন না। আর এতটাই ঔদ্ধত্য যে, সামান্য ক্ষমা চাওয়ার মানসিকতা নেই।’’

অভিনেতা আরও দাবি করেন যে এত কিছুর পরেও নাকি সেই গাড়িচালক তাকে ধাক্কা মেরে চলে যাচ্ছিলেন। তাদের মধ্যে কিছুটা কথা কাটাকাটি ও হয়। গাড়িটির একটা ছবি তুলে নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা এবং কলকাতা পুলিশকে ত্যাগ করেছেন। তারা উপযুক্ত ব্যবস্থা নেবেন এমনটাই আশা করছেন।

Back to top button
%d bloggers like this: