India

আগামী ৩০শে সেপ্টেম্বর অবধি চলবে না কোনো মেট্রো, লোকাল ও দূরপাল্লার ট্রেন, জনাল রেল কর্তৃপক্ষ

বিজ্ঞাপন

করোনার আবহে মার্চের শেষের দিক থেকে লকডাউনের চলতে দেশজুড়ে সমস্ত গণপরিবহন ব্যবস্থা বন্ধ করে দেওয়া হয়। এরপর জুন মাসে আনলক পর্বে কিছু সংখ্যক বাস, ট্যাক্সি, আপক্যাব চালু হলেও ট্রেন, মেট্রো পরিষেবা চালু করা হয়নি। আনলক পর্বে অফিস খুলে যাওয়ার দরুন অনেক অফিসযাত্রীই আবেদন করেছিলেন মেট্রো ও লোকাল ট্রেন চালানোর জন্য। কিন্তু যেভাবে দিন দিন করোনার দাপট বেড়েই চলেছে তাতে আপাতত সেপ্টেম্বর অবধি মেট্রো বা লোকাল ট্রেন চলবে না বলে জানানো হল।

বিজ্ঞাপন

সেপ্টেম্বর পর্যন্ত চলবে না কোনো মেট্রো, লোকাল ও দূরপাল্লার ট্রেন। এতদিন যেমনভাবে সমস্ত কিছু বন্ধ ছিল আগামী সেপ্টেম্বর অবধিও সেভাবে সব বন্ধ থাকবে। তবে যে বিশেষ ট্রেনগুলি চলছিল সেগুলি চলবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, আগে রেলবোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল ১২ই অগাস্ট পর্যন্ত ট্রেন চালানো হবে না। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে ১২ই অগাস্টের পরও ট্রেন না চালানোর সিদ্ধান্তই বহাল রাখল রেল কর্তৃপক্ষ। পরবর্তীকালে পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বর্তমানে ভারতীয় রেল যে ৩০ টি রাজধানী সহ ২০০ টি স্পেশ্যাল ট্রেন চালাচ্ছে সেগুলি আগের মতোই চলবে। তাতে কোনো বদল করা হয়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading