West Bengal

গাড়ি থেকে নামিয়ে দিয়েছিলেন কল্যাণ, সেই কাঞ্চনকে নিয়েই ভোট প্রচারে দেব, ফের তৃণমূল বনাম তৃণমূল ডুয়েল বাঁধবে না তো?

বিজ্ঞাপন

Kanchan Mallick with Dev: এই কিছুদিন আগের কথাই। ভোট প্রচারে এক নাটকীয় কাণ্ড ঘটেছিল। শ্রীরামপুরে ভোট প্রচারে গিয়েছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। সেই সময় তাঁকে প্রচারে বাধা দেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কাঞ্চনকে নামিয়ে দেন গাড়ি থেকে। এবার সেই কাঞ্চনকে নিয়েই ভোট প্রচারে গেলেন দেব (Kanchan Mallick with Dev)। ফের কী তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের সাক্ষী থাকবে বাংলা?

বিজ্ঞাপন

আসলে কাঞ্চন মল্লিকের তৃতীয় বিয়ে নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছিল। নেটিজেনদের একাংশ কাঞ্চন ও তাঁর স্ত্রী শ্রীময়ী চট্টরাজকে খুব খারাপভাবে আক্রমণ করে। অনেকেই আবার তাদের পাশে দাঁড়িয়েছিলেন। যদিও সেই সমস্ত ট্রোলকে পাত্তা দিতে নারাজ কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই। তবে এর প্রভাব পড়ে রাজনৈতিক মহলেও।

বিজ্ঞাপন

গত সপ্তাহেই কাঞ্চন মল্লিক শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করতে গিয়েছিলেন। কিন্তু সেখানে চূড়ান্ত অপমানিত হতে হয় তাঁকে। কল্যাণ বন্দ্যোপাধ্যায় কাঞ্চনকে গাড়ি থেকে নামিয়ে দেন এই বলে যে তাঁকে দেখে নাকি গ্রামের দিকে মহিলারা খুব রিয়্যাক্ট করছেন। সেই ঘটনা নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক (Kanchan Mallick with Dev)

বিজ্ঞাপন

এই ঘটনা প্রসঙ্গে দেব বলেছিলেন, “কল্যাণদা ওঁর মতো করে কাজ করেছেন। কিন্তু আমি চাই কাঞ্চনদা এবার আমার হয়ে প্রচার করুন। আমি ওঁকে ফোন করে আমার হয়ে প্রচারে আসার জন্য অনুরোধ করেছি” (Kanchan Mallick with Dev)

বিজ্ঞাপন

এবার সত্যিই কাঞ্চনকে দেখা গেল দেবের প্রচারে। গতকাল, মঙ্গলবার কাঞ্চনকে সঙ্গে নিয়ে একটি ছবিও পোস্ট করেন দেব। সেই ছবিতে দেখা যাচ্ছে, দু’জনের মুখেই গালভরা হাসি আর পিছনে দেখা যাচ্ছে জনগণের ভিড় (Kanchan Mallick with Dev)। এই ছবি থেকেই প্রশ্ন উঠছে, এমন ছবি পোস্ট করে কী কাউকে কোনও বার্তা দিতে চাইলেন দেব? কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে দেখানোর জন্যই কী এই পোস্ট?

বিজ্ঞাপন

বলে রাখি, রাজনৈতিক মহলে এমন ঝামেলা লেগেই থাকে। তবে অনেক তারকা প্রার্থীকে বারবার বলতে শোনা গিয়েছে, ব্যক্তিগত সম্পর্ক এক জায়গায় আর রাজনীতি অন্য জায়গায়। এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় মিঠুন চক্রবর্তীকে নিয়ে বিরূপ মন্তব্য করলে তার প্রতিবাদ করেছিলেন দেব। সেই কারণে কুণাল ঘোষের কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁকে।

কুণাল ঘোষ বলেছিলেন, “আমরা যদি ব্যক্তিগত ইমেজ ভাল রাখার জন্য, চৈতন্যদেব সেজে বসে থাকি…. যদি এমন হয়, আমার নেত্রীকে যে যা বলছে বলুক… আমার কাছে বাবার মতো-জ্যাঠার মতো… আমি আদিখ্যেতা করে যাব আর সৌজন্য দেখিয়ে নিজের ইমেজ বানাবো… এটা হতে পারে না। মিঠুন চক্রবর্তী মমতার সরকারের বিরোধিতা করে কুৎসা করছেন। তাঁর সঙ্গে দেবরা সিনেমার নাম করে গিয়ে গলাগলি করবে, এটা হতে পারে না কখনও”। আর এবার কাঞ্চনের বিষয়টি নিয়েও দলে কোনও অন্তর্দ্বন্দ্ব সৃষ্টি হয় কী না, এখন সেটাই দেখার (Kanchan Mallick with Dev)

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button