জ্যোতিষশাস্ত্র

শুক্র গ্রহের গমনে এই তিন রাশির জাতক-জাতিকাদের জীবনে মিশ্র প্রভাব পড়বে, রয়েছে প্রতারিত হওয়ার সম্ভাবনা, কর্মজীবনে সাফল্য

বিজ্ঞাপন

ভারতীয় জ্যোতিষশাস্ত্রে গ্রহের পরিবর্তনকে বিভিন্ন রাশির (zodiac sign) জাতক জাতিকাদের জন্য শুভ বা অশুভ বলে মানা হয়। শুক্র গ্রহকে প্রেম-বিবাহ, বৈষয়িক আরামের জন্য দায়ী করা হয়। মানুষের সুখ শুক্র গ্রহের দ্বারাই প্রভাবিত হয় বলে জ্যোতিষশাস্ত্র বলে। ‌ হিন্দু ক্যালেন্ডার অনুসারে শুক্র গ্রহ ১২ ই জুন, ২০২৪ এর সন্ধ্যা ০৬ টা ১৫ মিনিটে মিথুনে প্রবেশ করবে। শুক্র গ্রহের রাশি পরিবর্তনের ফলে মেষ ও বৃষ রাশি সহ এই রাশির ওপর মিশ্র প্রভাব পড়তে চলেছে। এর জন্য এই রাশির জাতক জাতিকাদের কি ব্যবস্থা নেওয়া দরকার তা জেনে নিন।

বিজ্ঞাপন

মেষ: মেষ রাশির (zodiac sign) জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহ দ্বিতীয় ও সপ্তম ঘরের অধিপতি। জ্যোতিষশাস্ত্র মতে ১২ ই জুন শুক্র তৃতীয় ঘরে প্রবেশ করবে। ‌ এই পরিস্থিতিতে মেষ রাশির জাতক-জাতিকাদের মানসিক চাপ বাড়বে বলে জানা যাচ্ছে। ‌ কারণ ছাড়াই অনেক কিছু নিয়ে চিন্তা করতে পারেন। বন্ধুদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রবল। সাবধানে ভেবেচিন্তে পদক্ষেপ গ্রহণ করুন। কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ভালো চাকরির চেষ্টা করলে এই সময়টা পাওয়ার সম্ভাবনা আছে। মেষ রাশির জাতক জাতিকাদের শুক্র ভগবানকে খুশি করার জন্য প্রতিদিন ওম শুক্রায় নমঃ মন্ত্রটি জপ করা উচিত। এতে শুক্র গ্রহ তুষ্ট হবে। ফলে বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে আপনার।

বিজ্ঞাপন

বৃষ: বৃষ রাশির (zodiac sign) জাতক জাতিকাদের জন্য শুক্রগ্রহ প্রথম ও ষষ্ঠ ঘরের অধিপতি।এই সময়ে শুক্রের প্রভাবে আপনি ভাল চাকরি পেতে পারেন। পরিবারে উত্তেজনাপূর্ণ সময় থাকবে। আপনার কঠোর পরিশ্রমের জন্য সাফল্য পাবেন আপনি। আপনার জীবন সাফল্যমন্ডিত হতে পারে, আপনার পরিশ্রমেই। বৃষ রাশির জাতক জাতিকাদের শুক্র গ্রহকে তুষ্ট করার জন্য প্রতিদিন ৩৩ বার ওম ভার্গবায় নমঃ মন্ত্র জপ করা উচিত।

বিজ্ঞাপন

কর্কট: কর্কট রাশির (zodiac sign) জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহ চতুর্থ এবং একাদশ তম ঘরের অধিপতি। ১২ই জুন শুক্র গ্রহ ১২তম ঘরে প্রবেশ করবে। গমন কর্কট রাশির জীবনে মিশ্র ফল দায়ী। পরিবারে উত্তেজনাপূর্ণ সময় থাকবে। শশুরবাড়ির পক্ষে যে কোন সমস্যা বাড়তে পারে। অবাঞ্ছিত কোন জায়গায় স্থানান্তরিত হতে পারেন আপনি। শুক্রের গমনের ফলে স্বাস্থ্যের সমস্যা বাড়তে পারে। ‌ স্বাস্থ্যের দিকে অবনতি হবে। ‌ কর্কট রাশির জাতক জাতিকাদের শুক্র গ্রহকে সন্তুষ্ট করার জন্য শনিবার রাহু গ্রহের যজ্ঞ করা উচিত।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button