India

কুমাতাও হয়! জন্মদাত্রীই কেড়ে নিল প্রাণ, রাগের বশে মূক বধির সন্তানকে কুমির ভর্তি খালে ছুঁড়ে ফেলে দিলেন মা

বিজ্ঞাপন

Mother threw her deaf child: জন্ম দিয়েছিলেন মূক বধির সন্তানের। জন্মের পর থেকেই সন্তান কথা বলতে বা শুনতে পারত না। ছয় বছরের ওই শিশুকে নিয়ে নিত্যদিনের অশান্তি ছিল সংসারে। প্রায়দিনই তাদের সন্তানকে নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধত। সেই অশান্তি একদিন চরমে ওঠে, তারপর যে ঘটনাটি ঘটেছে সেটা শুনলেই আপনার গা শিউরে উঠবে। চরম অশান্তির জেরেই রাগে দিগবিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েছিলেন মা। রেগে গিয়ে সন্তানকে কুমির ভর্তি খালে ছুঁড়ে ফেলে দিলেন মা (Mother threw her deaf child)। ওই শিশুর‌ ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের উত্তর কন্নড় জেলার হালামাডী গ্রামে। ওই গ্রামের বাসিন্দা সাবিত্রী ও রবি কুমারের তিন সন্তান। তাদের বড় ছেলে, জন্ম থেকেই মূক ও বধির। এই ছেলেকে নিয়ে প্রায় দিনই দম্পতির মধ্যে ঝামেলা লেগে থাকত। শনিবার ছেলেকে নিয়ে অশান্তি শুরু হলে, রাগে জ্ঞানশূন্য হয়ে পড়েন সাবিত্রী দেবী। সেদিন রাতে সাবিত্রী নামে ওই মহিলা তার বড় ছেলেকে গ্রাম লাগোয়া একটি খালের জলে ফেলে দেন (Mother threw her deaf child)। ওই খাল কিছু দূরেই গিয়ে মিশেছে কালী নদীতে, যেখানে কুমির ভর্তি থাকে। মূক বধির সন্তান কিছুই বলতে পারেনি। ব্যথা লাগলেও আর্তনাদ করতে পারেনি।

বিজ্ঞাপন

জানা গেছে, সাবিত্রী গ্রামের আশেপাশের কয়েকটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন। সাবিত্রী স্বামী রবি কুমার পেশায় রাজমিস্ত্রি। রবি কুমার প্রায়দিনই সাবিত্রীকে ছেলেকে বাইরে কোথাও রেখে আসার জন্য জোরাজুরি করতেন। সেই নিয়েই ঝামেলা চরমে উঠত‌। শনিবার সন্ধ্যায় ছেলেকে নিয়েই ঝামেলা তীব্রতর হয়। আর তারপরেই সাবিত্রী সেই চরম সিদ্ধান্ত নিয়ে ফেলেন। নিজের ছেলেকে খালে ফেলে দিতে একবারও ভাবেননি (Mother threw her deaf child)। কুমির ভর্তি খালে ছেলেকে ছুঁড়ে দিতে ‌পিছুপা হননি মা সাবিত্রী। এই ঘটনার খবর জানাজানি হতেই প্রতিবেশীরা পুলিশে খবর দেয়।

বিজ্ঞাপন

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। সেই রাতেই ঘটনাস্থল থেকে শিশুকে খুঁজে বার করার চেষ্টা করা হয়। এমনকি ওই খালে নামানো হয় ডুবুরি। তবে অন্ধকারে তাদের কাজ করতে অসুবিধার সম্মুখীন হতে হয়েছিল। তাই খুঁজে পাওয়া যায়নি শিশুকে। শেষমেশ রবিবার সকালে নদী থেকে শিশুটির দেহ উদ্ধার করে পুলিশ। ইতিমধ্যেই ওই দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ (Mother threw her deaf child)

বিজ্ঞাপন

পুলিশ সূত্রের খবর, শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত রয়েছে, রয়েছে কামড়ের দাগও। ছেলেটির শরীরের সঙ্গে একটি হাত ছিল না (Mother threw her deaf child)। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। দম্পতির বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই। ‌

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button