West Bengal

কাল থেকেই বন্ধ বাজার, ঝাঁপ পড়বে শপিং মলের, কড়া নির্দেশ মমতা সরকারের!

বিজ্ঞাপন

পশ্চিমবঙ্গে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার নিয়েছে। দৈনিক করোনা সংক্রমণ ১৬ হাজারে পৌঁছে গিয়েছে। মৃত্যু সংখ্যাও ধীরে ধীরে বাড়ছে। এই পরিস্থিতিতে জায়গায় জায়গায় বিশেষ সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে মমতা সরকার।

বিজ্ঞাপন

প্রশাসনের নির্দেশ অনুযায়ী আগামীকাল থেকে কামারহাটিতে দুপুর তিনটের পর থেকে বন্ধ থাকবে দোকানপাট। অর্থাৎ শক্ত হাতে কারফিউ জারি করে কামারহাটি করোনা নিয়ন্ত্রণ করতে চলেছে প্রশাসন।

বিজ্ঞাপন

আরও পড়ুনঃ ফের বড় ধাক্কা তৃণমূলে! ভোটের আবহেই ঘাসফুল ত্যাগ করলেন প্রভাবশালী তৃণমূল নেতা

বিজ্ঞাপন

স্থানীয় প্রশাসন নির্দেশ দিয়েছে, আগামীকাল দুপুর তিনটে থেকে চালু হচ্ছে এই কারফিউ। প্রতিদিন দুপুর তিনটে থেকে পরের দিন ভোর পাঁচটা পর্যন্ত বন্ধ থাকবে কামারহাটির সমস্ত দোকানপাট, শপিংমল রেস্তোরাঁ।

বিজ্ঞাপন

বর্তমানে কামারহাটিতে করোনা ভয়াবহ আকার নিয়েছে। কামারহাটি তৃণমূল প্রার্থী মদন মিত্র করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। প্রশাসন থেকে জানানো হয়েছে এই কারফিউ কেউ‌ ভাঙলে তার বিরুদ্ধে কড়া শাস্তিযোগ্য ব্যবস্থা নেওয়া হবে, প্রয়োজনে গ্রেফতার করা হবে। পুরকর্মী, আধিকারিক এবং পুলিশ গোটা এলাকায় নজরদারি চালাবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button