বিনোদন

অবশেষে স্বপ্ন পূরণ হলো ভুবন বাদ্যকরের! স্টুডিওতে গান গেয়ে রেকর্ড করলেন তিনি

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া হলো একটা আশ্চর্য জগত। এখানে কখন কি যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলা যায় না। এই যেমন বিগত কয়েক সপ্তাহ ধরে একটা গান বাদাম বাদাম কাঁচা বাদাম গানটি গেয়ে বাদাম বিক্রি করতেন দুবরাজপুরের ভুবন বাদ্যকর। সেই গান কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয় আর যার ফলে ভাইরাল হয়ে যান ভুবন বাদ্যকর বাদাম কাকু নামে।

বিজ্ঞাপন

এরপর এই গানের রিমিক্স ভার্শন আসে, সকলে এই গান নিয়ে ভিডিও করতে শুরু করে দেন। প্রচুর কন্টেন্ট ক্রিয়েটর আছেন যারা এই গানটা ব্যবহার করে এই কদিনে অনেক টাকা উপার্জন করে নিয়েছেন। কিন্তু আসল গান যার তার কাছে কোন কানাকড়িও আসেনি যার জন্য ভুবন বাদ্যকর কে যেতে হয়েছিল থানায়।

বিজ্ঞাপন

তবে সবকিছু ভুলে অবশেষে স্বপ্ন পূরণ হলো ভুবন বাদ্যকরের। এবার গানের রেকর্ডিং এর জন্য তিনি হাজির হলেন স্টুডিওতে। জনপ্রিয় ইউটিউবার উত্তম কুমার মন্ডলের সাথে নতুন ডুয়েট গান ‘জিএসটি লাগবে এবার বাদামে’ রেকর্ড হল।এই গান ইউটিউবে রিলিজ হয়ে গেছে এবং মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গেছে।

বিজ্ঞাপন

উত্তম কুমার মন্ডল কাঁচা বাদাম গানটিকে একদম নতুন ভাবে পরিবেশন করেছেন। গানের কথা ও সুর দিয়েছেন ভাস্কর মন্ডল। গানটি ভুবন বাদ্যকরের সঙ্গে গেয়েছেন গায়িকা মাম্পি চক্রবর্তীও। একটা গোটা অ্যালবাম তৈরি করা হয়েছে যেখানে নয়টি গান থাকবে। ইউটিউবে একের পর এক রিলিজ করা হবে গানগুলো।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button