বিনোদন

সোনু সুদের জন্মদিনে শুভেচ্ছার বন্যা, জিভ দিয়ে অভিনেতার ছবি আঁকলেন ভক্ত

বিজ্ঞাপন

২০২০ সালের প্রথমের দিকে পরিস্থিতি ঠিকঠাক থাকলেও, মার্চ মাস থেকেই মানুষের জীবনে নেমে আসে এক অন্ধকার। এমন দিনও যে কোনওদিন কাটাতে হতে পারে, তা হয়ত কেউ স্বপ্নেও কল্পনা করে পারেননি।

বিজ্ঞাপন

২০২০ সালের ২৪শে মার্চ হঠাৎই কোনওরকমের নোটিশ ছাড়াই গোটা দেশে লকডাউন ঘোষণা করে দেওয়া হয়। মুহূর্তের মধ্যে বন্ধ হয়ে যায় বাস, ট্রেন-সহ সমস্ত যান পরিবহণ। মানুষের কাজে ইতি ঘটে। আটকে পড়েন হাজার হাজার পরিযায়ী শ্রমিক। কেউ পায়ে হেঁটে, কেউ আধপেটা খেয়ে, রাস্তার ধারে জীবন কাটাতে থাকেন।

বিজ্ঞাপন

ঠিক সেই সময় একপ্রকার মসীহার মতোই তাদের সাহায্যে এগিয়ে আসেন সোনু সুদ। নিজের খরচায় সমস্ত পরিযায়ী শ্রমিকদের নিজেদের ঘরে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন তিনি। সিনেমার ভিলেন থেকে হয়ে ওঠে বাস্তব জীবনের হিরো। এরপরও নানাভাবে গরীব মানুষকে সাহায্য করে গিয়েছেন তিনি। ২০২১-এ করোনার দ্বিতীয় ঢেউয়ে নানান জায়গায় অক্সিজেন, ওষুধ পৌঁছে দেওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে বেডের ব্যবস্থা করে দেওয়া, জায়গায় জায়গায় অক্সিজেন প্ল্যান্ট বসানোর পরিকল্পনা, সবই সামলেছেন তিনি। তারকাও সোনু সুদের দিকেই সাহায্যের হাত বাড়িয়েছেন।

বিজ্ঞাপন

সেই করোনা মসীহার জন্মদিন ছিল গতকাল, শুক্রবার। এদিন নিজের প্রিয় মানুষটির জন্য সকল ভক্ত কেউ হাতে কেক নিয়ে, কেউ ফুলের তোড়া নিয়ে, কেউ বা সোনুর বড় পোস্টার নিয়ে হাজির হন সোনু সুদের মুম্বইয়ের বাড়ির সামনে। শুভেচ্ছা, ভালোবাসার বন্যায় ভাসেন অভিনেতা।

বিজ্ঞাপন

এরই মধ্যে চোখে পড়ে এক অভিনব উপহার। এক ভক্ত সোনুর লাইভ পেইন্টিং আঁকলেন তাও আবার নিজের জিভ দিয়ে। আর এই গোটা সময়টা সোনু সুদ তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন। নিজের এই ছবি দেখে আপ্লুত হন অভিনেতা। পরে সকলের মাঝে দাঁড়িয়ে কেক কেটে জন্মদিন পালন করেন তিনি।

 

বিজ্ঞাপন
View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

করোনার এই সময়ে সোনু যেভাবে নির্ভয়ে অত মানুষের সঙ্গে সহজভাবে মিশেছেন, তা আপ্লুত করেছে নেট-নাগরিকদের। চলতি বছরের শুরুতে কোভিড টিকার প্রথম ডোজ নেন সোনু। তারপর অবশ্য তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। তারপর কোভিডের দ্বিতীয় টিকা-ও নিয়ে ফেলেছেন তিনি। আপাতত গ্রামীণ ভারতের স্বাস্থ্যব্যবস্থা আরও উন্নত করার লক্ষ্যে ব্রতী হয়েছেন করোনার মসীহা।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button