বিনোদন

সত্যিই কুড়ি কোটি টাকা কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ? সাফ জবাব দিলেন অভিনেতা নিজেই

বিজ্ঞাপন

করোনা কালের মসিহা হয়ে উঠেছিলেন অভিনেতা সোনু সুদ। অগণিত মানুষের কাছে নিজের সাহায্য পৌঁছে দিয়েছিলেন তিনি। কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য নিজেই ট্রেনের ব্যবস্থা করেছেন, আবার কখনো অক্সিজেন প্ল্যান্ট বসানোর জন্য নিজেই উদ্যোগ নিয়েছেন।

বিজ্ঞাপন

কিন্তু এবার এই অভিনেতার বাড়িতেই হানা দিল আয়কর দপ্তরের আধিকারিকরা। হঠাৎ করেই তার বাড়িতে অভিযান করে আয়কর দপ্তর। টানা তিনদিন ধরেই তল্লাশি করে তারা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। যে মানুষটা নিজের সবটুকু দিয়ে মানুষের সাহায্য করেছেন তার বিরুদ্ধে কেন আয়কর আধিকারিকদের এত বাড়াবাড়ি?

বিজ্ঞাপন

অবশেষে এই বিষয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন অভিনেতা সোনু সুদ।সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন সমস্ত দেশবাসীর আশীর্বাদ সঙ্গে থাকলে কঠিন পথে হাঁটাও সহজ হয়ে যায়।” পাশাপাশি তাঁর প্রতিটা অর্থ যে মানুষের সেবার কাজে খরচ হয়েছে, তাও জানান অভিনেতা। সোনু জানান, “তোমার দিকের গল্প সব সময় মুখে বলার প্রয়োজন পড়ে না। কারণ সময় সেটা বলে দেয়। আমি সমস্ত শক্তি এবং হৃদয় দিয়ে দেশবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। আমার ফাউন্ডেশনের সমস্ত অর্থ কোনও না কোনও আর্তের সাহায্যের জন্য খরচ হয়েছে। অনেক ব্র্যান্ডকেও আমি অনুরোধ করেছি আমার এনডোর্সমেন্ট ফি যেন মানবতার কাজে লাগানো হয়।”

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এখানেই থেমে থাকেননি। হঠাৎ করেই আয়কর দপ্তরের আধিকারিকদের অভিযান নিয়ে কটাক্ষ করে তিনি লেখেন “গত চারদিন ধরে অতিথিদের সঙ্গে ব্যস্ত ছিলাম। সেজন্য আপনাদের সেবা করতে পারিনি। আমি আবার ফিরে এসেছি। জনসেবায়, মানুষের প্রাণ বাঁচাতে নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত।” এই বিষয়ে ইতিমধ্যেই রাজনৈতিক তরজা শুরু হয়েছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তথা আপ সরকার অভিনেতার পাশে দাঁড়িয়েছে।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button