West Bengal

‘৯২ সাল থেকে ওনাকে ভালোবাসি’, মমতায় মুগ্ধ অপরাজিতা, লক্ষ্মীর ভাণ্ডারের টাকা কতটা ম্যাটার করে, জানালেন পর্দার লক্ষ্মী কাকিমা

বিজ্ঞাপন

Aparajita Auddy loves Mamata Banerjee: টলিপাড়ায় অপরাজিতা আঢ্যকে (Aparajita Auddy) অনেকেই চেনেন। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও বেশ নাম ডাক রয়েছে এই অভিনেত্রীর। কখনও জন্মদাত্রী আবার কখনও পালিতা মা হিসাবে নিজের অভিনয় দক্ষতায় দর্শকদের নজর কেড়েছেন অপরাজিতা আঢ্য। বর্তমানে ‘জল থৈ থৈ ভালোবাসা’ কোজাগরীর চরিত্রে অপরাজিতা আঢ্যর রূপে মুগ্ধ দর্শকরা। তবে জানেন কি অভিনেত্রী অপরাজিতা কার বক্তৃতা মুগ্ধ হয়ে শোনেন (Aparajita Auddy loves Mamata Banerjee)। এবার সাক্ষাৎকারে ফাঁস হল সেই কথাই।

বিজ্ঞাপন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন প্রকল্প রয়েছে কন্যাশ্রী, লক্ষ্মীর ভান্ডার। অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) কি লক্ষী ভান্ডার পান? এ প্রশ্নের উত্তরে হকচকিয়ে যান অভিনেত্রী। তিনি জানান, “আমি কাজ করি, আমি কিভাবে লক্ষীর ভান্ডার পাব” (Aparajita Auddy loves Mamata Banerjee)

বিজ্ঞাপন

অভিনেত্রীর বক্তব্য, “মেয়েদের সহজে কেউ কিছু দেয় না, মেয়েদের পড়াশোনার জন্য যদি উনি কিছু দেন, তাতে কারোর কোন অসুবিধা তো নেই। মেয়েরা যদি দুটো পয়সা পায় সেটা কন্যাশ্রী হোক বা বাচ্চা হওয়ার সময়। আমি তো দেখতে পাই গ্রামে প্রেগন্যান্ট মহিলাদের কতটা অত্যাচার সহ্য করতে হয়। যারা বড় বড় কথা বলে, তাদের আমার দেখা আছে। আমি এত বছর ধরে ঘরে ঘরে জি বাংলা করেছি। তিন বছর ঘরে ঘরে জি বাংলা করে আমি প্রান্তিক মানুষদের কাছে গেছি। মেয়েদের যে কি অবস্থা তা আমরা দেখতে পেয়েছি। তার মধ্যে যদি দুটো পয়সা পায়, সেটা তাদের কাছে বিরাট পাওয়া। আমাদের কাছে হাস্যকর মনে হতে পারে। মাত্র ৫০০-১০০০ টাকা পায়, কিন্তু যারা শূন্য হাতে থাকে,‌ তাদের কাছে ওই কটা টাকাই বিশাল ম্যাটার করে। লক্ষ্মী ভান্ডারের টাকা গ্রামে গঞ্জের মানুষদের কাছে ম্যাটার করে” (Aparajita Auddy loves Mamata Banerjee)

বিজ্ঞাপন

অভিনেত্রী (Aparajita Auddy) আরও বলেন, “রাজনৈতিক পরিস্থিতিতে যে ভান্ডারের টাকা আসুক, শুধুমাত্র যে লক্ষ্মীর ভান্ডারের প্রকল্প আছে তা নয় আরো নানান প্রকল্প রয়েছে। আজ আমাদের কাছে লক্ষ্মীর ভান্ডার আছে বিহার বা ইউপিতে অন্য কিছু আছে। সব জায়গার মানুষ পায় তাই এই যে প্রকল্প, মহিলারা পায়। শুধু পশ্চিমবঙ্গকে আলাদা করে দেখলে হবে না। বিভিন্ন জায়গার মেয়েদের এটা দরকার। তারা যদি এটা পায় তাহলে তো সত্যিই লাভ। তারা তো দরকারী জিনিস কিনতে পারবে, পেটিকোট, ব্লাউজ কিনতে পারবে। কত মানুষ আছে যাদের কাছে ব্লাউজ নেই, পেটিকোট নেই। ঠিকমত পড়ার জামা কাপড় নেই”(Aparajita Auddy loves Mamata Banerjee)

বিজ্ঞাপন

সাক্ষাৎকারে অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) জানিয়েছেন, তিনি মমতা ব্যানার্জিকে অত্যন্ত ভালোবাসেন। অভিনেত্রী জানিয়েছেন, “আজ থেকে ভালোবাসি না, ৯২ সাল থেকে ভালবাসি (Aparajita Auddy loves Mamata Banerjee)। একবার আমাদের ডুমুরজোলার মাঠে মমতা ব্যানার্জি এসে বক্তৃতা দিচ্ছিলেন, সেসময় বিরোধী পক্ষের যারা ছিলেন তারা আঁতলা ইট ছুঁড়ছিলেন। খুব কম সংখ্যক মানুষ দাঁড়িয়ে বক্তৃতা শুনছিল সে সময় ওনার। আমাদের ওখানে যারা ছিল তারা তখনকার শাসক দলকে ভয় পেত, নয়তো শাসক দলই করত। আমি মন্ত্রমুগ্ধের মতো ওনার কথা শুনতাম। যখন হাজরার পাশ দিয়ে বাসটা পাস করত, নাচের স্কুল থেকে আসার সময়, আমি অনেক সময় হাজরাতে নেমে পড়তাম। বসে বসে ওনার বক্তব্য শুনতাম এই কারণে যে আমি ছোটবেলা থেকে শুনেছি মেয়েদের কিছু হয় না। ভালো বিয়ে না হলে তার কপাল খুব খারাপ। নাচ করে, গান করে কিছু হয় না। ভালো করে লেখাপড়া না করলে, নেচে গেয়ে বেড়ালে ভালো বিয়ে হয়না। ভালো বিয়ে না হলে কপালে দুর্ভোগের শেষ হবে না। আবার বাড়িতে এসে বসিয়ে দিয়ে যাবে। তখন কী করবি বদনামের শেষ থাকবেনা। এসব শুনতে শুনতে আমি আমার পরিবারে বড় হয়েছি। সে সময় উনি মেয়েদের মহাজগরনের কথা বলতেন। তখন মমতা ব্যানার্জি যে বক্তৃতা দিতেন তা মেয়েদের বুকে বল পাওয়ার জন্য যথেষ্ট। মেয়েদের উদ্বুদ্ধ হওয়ার যে কথা বলতেন তা আমাকে খুব তারা জাগিয়েছিল মনের মধ্যে। তখন থেকে আমি ওনাকে খুব ভালোবাসি” (Aparajita Auddy loves Mamata Banerjee)

অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) জানিয়েছেন, “আমি এখনো ওনার বক্তব্য শুনি Aparajita Auddy loves Mamata Banerjee। উনার বিভিন্ন কথা নিয়ে যে মিম হয়, ট্রোল করে,‌ সেটা তো ওনার দু-একটা কথা নিয়ে। কিন্তু ওনার বক্তব্য পুরোপুরি শোনা গেলে তার মধ্যে অনেক মিনিংফুল কথা থাকে। সেগুলো মানুষ নিলে মানুষের কাজেই লাগবে”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button