West Bengal

‘দরকারে খু’ন করতে হবে…’, ভাইরাল সন্দেশখালির আরও এক অডিও, নাম জড়াল রেখা পাত্রের, ফের শোরগোল এলাকায়

বিজ্ঞাপন

Audio clip of Sandeshkhali gone viral: সন্দেশখালি (Sandeshkhali) নিয়ে বিতর্ক থামছেই না। একের পর এক ভিডিও, অডিও সামনে আসছেই। আর এর জেরে সন্দেশখালি কাণ্ড নিয়ে বিস্তর প্রশ্নও উঠছে। নারী নির্যাতনের ঘটনা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এবার সন্দেশখালি (Sandeshkhali) কাণ্ডে ভাইরাল হল এক অডিও (audio clip) (এই অডিওর সত্যতা যাচাই করেনি খবর ২৪x৭)। আর এরপরই ফের একবার সন্দেশখালি নিয়ে শুরু হয়েছে হইচই (Audio clip of Sandeshkhali gone viral)

বিজ্ঞাপন

এর আগে সন্দেশখালির (Sandeshkhali) স্টিং অপারেশনের ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে বিজেপি নেতাকে দাবী করতে শোনা যায়, সন্দেশখালিতে নারী নির্যাতনের ঘটনা মিথ্যে। এসব সাজানো। আবার এক মহিলাও এক ভিডিওতে দাবী করেছিলেন, তাঁকে দিয়ে সাদা কাগজে সই করিয়ে পরে তাতে ধর্ষণের অভিযোগ লেখা হয়েছে। এই ঘটনায় নাম জড়িয়েছিল পিয়ালি ওরফে মাম্পি দাসের। আইনি জটিলতাতেও পড়েন তিনি। এরই মধ্যে এবার ভাইরাল হল সন্দেশখালির (Sandeshkhali) এক অডিও ক্লিপ (Audio clip of Sandeshkhali gone viral)

বিজ্ঞাপন

এই অডিও ক্লিপে (audio clip) এক মহিলা ও দু’জন পুরুষের কণ্ঠ শোনা গিয়েছে (Audio clip of Sandeshkhali gone viral)অডিও ক্লিপে (audio clip) উঠে এসেছে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রের প্রসঙ্গ। অডিওতে বলতে শোনা গিয়েছে, “দাদার নির্দেশ কলাগাছের মতো কেটে ফেলতে হবে”। এই ‘দাদা’ আসলে কে আর ‘কলাগাছ’ বলতেই বা কী বোঝানো হয়েছে, তা স্পষ্ট নয়। তবে এই কথোপকথন নিয়ে ব্যাপক শোরগোল পড়েছে রাজ্য রাজনীতিতে (Audio clip of Sandeshkhali gone viral)।     

বিজ্ঞাপন

এই ঘটনা প্রসঙ্গে এখনও পর্যন্ত বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও এই নিয়ে মাঠে নেমে পড়েছে তৃণমূল। বিজেপির ষড়যন্ত্র ফাঁস হয়েছে বলে দাবী সন্দেশখালির (Sandeshkhali) তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতোর। তাঁর দাবী, অডিও ক্লিপে (audio clip) যে মহিলার কণ্ঠ শোনা যাচ্ছে, তা আসলে মাম্পি দাসের। আর দুই পুরুষের মধ্যে একজন শুভঙ্কর ও অন্যজন সুজয় মাস্টার বলে দাবী সুকুমারের (Audio clip of Sandeshkhali gone viral)

বিজ্ঞাপন

তিনি বলেন, “আমরা প্রথম থেকেই বলে এসেছি সন্দেশখালির (Sandeshkhali) ঘটনা সাজানো নাটক। এই অডিও ক্লিপেও (audio clip) তা স্পষ্ট। এখানে বলা হচ্ছে, রেখা পাত্রর মুখে অত্যাচারের যে দাগ দেখা গিয়েছিল আসলে সেটা নকল! অর্থাৎ ওখানে নারী নির্যাতনের কোনও ঘটনা ঘটেনি। ভাইরাল অডিওতে একথাও স্পষ্টভাবে শোনা যাছে যে দরকার পড়লে খুনও করতে হবে! বিজেপি কতটা নৃশংস তা এঘটনা থেকেই স্পষ্ট” (Audio clip of Sandeshkhali gone viral)

তৃণমূল বিধায়কের কথায়, “সন্দেশখালি (Sandeshkhali) যে আন্দোলন সংগঠিত হয়েছিল তা পূর্বপরিকল্পিত। সেটা সামনে এসেছে। এখন সন্দেশখালির মানুষ বুঝুক। যেখানে রাজনৈতিকভাবে ফায়দা তুলতে খুন করার কথা বলা হয়েছে। অডিও ক্লিপে (audio clip) ‘দাদার নির্দেশ কলাগাছের মতো কেটে ফেলতে হবে’, বলতে কোন দাদার কথা বোঝানো হয়েছে, সেটা খতিয়ে দেখুক পুলিশ (Audio clip of Sandeshkhali gone viral)। আমরা প্রশাসনকে বলব, যারা এই ঘটনা ঘটানোর চেষ্টা করল, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিক জেলা প্রশাসন”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button