West Bengal

WB Election 2021: ভোট সপ্তমীতে তৃণমূলী এজেন্টের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার বিজেপি এজেন্ট

বিজ্ঞাপন

বঙ্গ বিধানসভা নির্বাচনে বোধহয় আর কোন‌ও অভিযোগ‌ই বাকি র‌ইল না। খুন, দাঙ্গা, হিংসার পর এবার শ্লীলতাহানির অভিযোগ। বুথের  ভিতরেই তৃণমূল এজেন্টের শ্লীলতাহানির অভিযোগে বিজেপি প্রার্থীর পোলিং এজেন্টকে আটক করল পুলিশ।

বিজ্ঞাপন

আজ চলছে সপ্তম দফার নির্বাচন। এই শ্লীলতাহানির ঘটনা ঘটেছে খোদ কলকাতার রাসবিহারী কেন্দ্রে। যদিও রাজ্যের প্রধান বিরোধী শিবিরের তরফ থেকে দাবি করে জানানো হয়েছে, মিথ্যা অভিযোগ করছে তৃণমূল।

বিজ্ঞাপন

কি ঘটনা ঘটেছে এদিন?

বিজ্ঞাপন

জানা গেছে, আজ অর্থাৎ সোমবার রাসবিহারী কেন্দ্রের অন্তর্গত বিদ্যাভারতী স্কুলে বিজেপি প্রার্থী সুব্রত সাহার পোলিং এজেন্ট ছিলেন মোহন রাও। বুথের ভিতরেই তৃণমূল প্রার্থীর মহিলা এজেন্টের সঙ্গে বচসা বাঁধে তাঁর। এর পরই থানায় বিজেপি প্রার্থীর এজেন্টের বিরুদ্ধে তৃণমূলের মহিলা এজেন্ট। অভিযোগ পেয়ে মোহন রাওকে আটক করে নিয়ে যায় পুলিশ।

বিজ্ঞাপন

আরও পড়ুন- এবার করোনা পরীক্ষার রিপোর্ট মিলবে মাত্র ৪৫ মিনিটেই, যুগান্তকারী আবিষ্কার আইআইটি খড়গপুরের, বাজারে আসছে কোভির‍্যাপ

ওই এলাকায় বিজেপি নেতা হিসাবে যথেষ্ট পরিচিত মোহনবাবু। বিজেপির একাধিক গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন তিনি। এহেন নেতার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ মানতে নারাজ বিজেপি। তাদের দাবি, হার নিশ্চিত জেনে বিজেপি কর্মীদের হেনস্থার রাস্তা নিয়েছে তৃণমূল। আটক করা হলেও মোহন রাওকে গ্রেফতার করা হয়েছে কি না তা এখন‌ও স্পষ্ট করে জানায়নি পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button