খেলাফুটবল

কন্যাশ্রী কাপে হার লাল-হলুদ মহিলা বিগ্রেডের

বিজ্ঞাপন

কন্যাশ্রী কাপের ফাইনালে ভিনরাজ্যের ফুটবলার খেলিয়ে এক প্রকার অপরাধের অভিযোগ উঠেছিল এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে। অভিযোগ এনেছিল সেমিফাইনালে হেরে যাওয়া পুলিস এসি দল। তারা সরাসরি আইএফএ এর কাছে আবেদন করেছিল। সেই কারণে আবারও হাওড়া স্টেডিয়ামে সেমিফাইনাল খেলতে নামবে এই দুই দল। এবার কন্যাশ্রী কাপের ফাইনালে ইস্টবেঙ্গলের মহিলা বাহিনীকে হারিয়ে দিল এসএসবি মহিলা ব্রিগেড।

বিজ্ঞাপন

এদিন ম্যাচে ২-০ গোলে হারে লাল-হলুদ মহিলা বাহিনী। এই জয়ের পর উচ্ছ্বসিত এসএসবি কোচ রনদীপ দাস। তিনি জানিয়েছেন, চাপ কাটিয়ে ময়দানের বড় ক্লাবের বিরুদ্ধে ফাইনাল ম্যাচে এই জয় বেশ আনন্দের। ম্যাচের শুরু থেকেই বলের দখলে ছিল চানু,রঞ্জিতারা। এদিন ম্যাচের ৮ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের গোলরক্ষক পেনাল্টি সেভ করে, কিন্ত তাও জয় অধরা থেকে গেল।

বিজ্ঞাপন

লাল-হলুদ পেনাল্টি বক্সের মধ্যে দুলার মারান্ডিকে, সায়নী নস্কর অবৈধ ভাবে বাধা দেওয়ায়, রেফারি পেনাল্টি দেয় এসএসবি-এর পক্ষে৷ এরপর ম্যাচের ৯ মিনিটের মাথায় পূজা টোপের সঙ্গে অনবদ্য ওয়াল খেলে, অনিবালা গোলে শট নেন। ফের হয়ে গেল গোল। এরপর আর ম্যাচে ফিরতে পারেনি ইস্টবেঙ্গলের মহিলা বিগ্রেড।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button