খেলাফুটবল

কেরালা ব্লাস্টার্স ও এটিকে-মোহনবাগানের ঋণ চুক্তি, নাওরেম এলেন সবুজ-মেরুণ শিবিরে

বিজ্ঞাপন

জানুয়ারির ট্রান্সফার উইন্ডো খোলার সাথে সাথে আইএসএলের ক্লাবগুলি তাদের স্কোয়াডের খামতি মিটিয়ে নোট চাইছে। তাই চলছে ঋণের জন্য একে-অপরের সঙ্গে চুক্তির পালা। এরই মধ্যে কেরালা ব্লাস্টার্সের নংদাম্বা নাওরেমকে নেওয়ার জন্য প্ল্যান করেছিল এটিকে-মোহনবাগান। সেই কথা মতোই নংদাম্বা নাওরেম এটিকে-মোহনবাগানে যোগ দিল।

বিজ্ঞাপন

গত মরসুমে মোহনবাগানের আই-লিগ বিজয়ী দলে ছিলেন উইঙ্গার নাওরেম। যদিও এই মরশুমে কেরালার হয়ে একেবারেই ছন্দে ছিলেন না নাওরেম। প্রথম চারটি ম্যাচে তিনটিতে শুরু করলেও তারপর আর খেলেননি তিনি। তবে মণিপুরের এই মিডফিল্ডারকে ছাড়তে প্রথম দিকে কেরালা ব্লাস্টার্স সায় দেয়নি। এরপর কেরালা ব্লাস্টার্স এবং এটিকে-মোহনবাগানের মধ্যে দ্বিগুণ ঋণ চুক্তি হয়।

বিজ্ঞাপন

সেই চুক্তির ফলস্বরূপ এটিকে-মোহনবাগাবনের শুভ ঘোষ কেরালা ব্লাস্টার্সে এলেন। কেরালা ব্লাস্টার্সের প্রধান কোচ কিবু ভিকুনার অধীনে খেলতে তিন বছরের চুক্তিতে সেই দলে গেলেন। অন্যদিকে এই জানুয়ারি ট্রান্সফার উইন্ডোয় এটিকে-মোহনবাগানের তরুণ গোলকিপার ধীরাজ সিংকে লোনে চাইছে এসসি ইস্টবেঙ্গল। কিন্তু এই প্রতিভাবান গোলকিপারকে ছাড়া নিয়ে বেশ ধন্ধে রয়েছে সবুজ-মেরুণ ম্যানেজমেন্ট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button