খেলাফুটবল

দুই অনামী ফুটবলারকে দলে নেবে এসসি ইস্টবেঙ্গল

বিজ্ঞাপন

এবারের আইএসএলে এসসি ইস্টবেঙ্গল দলই সবচেয়ে সমস্যা রয়েছে। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত একটিও জয় পায়নি লাল-হলুদ শিবির। এসসি ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচ রয়েছে আগামী ৩ জানুয়ারি ওড়িশা এসফির বিরুদ্ধে। তার আগেই এটিকে মোহনবাগানের তরুণ বাঙালি ফুল-ব্যাক অঙ্কিত মুখার্জী যোগ দিয়েছেন এসসি ইস্টবেঙ্গলে। ইতিমধ্যেই টিম হোটেলে চলে এসেছেন তিনি। সবুজ-মেরুণ দলে জৈব সুরক্ষা বলয়ে থাকায় কোয়ারান্টাইনের নিয়ম মানতে হয়নি অঙ্কিতকে।

বিজ্ঞাপন

আগামী ১ জানুয়ারি থেকে অনুশীলনে যোগ দিতে পারেন তিনি। এছাড়াও ক্লাব সূত্রের খবর অনুযায়ী দুই অনামী নতুন ফুটবলারকে নিতে চলেছে ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই সেই বিষয়ে এফএসডিএলকে মেলও করেছে ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। জানা গিয়েছে কেরলের এই দুই ফুটবলারের একজন হলেন গোলকিপার বিজয় ভার্গিস এবং অন্যজন হলেন অ্যাটাকিং মিডফিল্ডার-স্ট্রাইকার নিজো গিলবার্ট।

বিজ্ঞাপন

সেই সঙ্গে নতুন বছরে ইস্টবেঙ্গলকে আশার আলো দেখাতে পারে নাইজেরিয়ান ফুটবলার ব্রাইট এনুবাখারেকে। গতকাল ব্রাইটেরই কোয়ারান্টাইন পর্ব শেষ হয়েছে। কোচ রবি ফাউলার বৃহস্পতিবার অনুশীলন বন্ধ রেখেছেন। আশা করা হচ্ছে আগামী ১ জানুয়ারি থেকে তিনি অনুশীলনে যোগ দেবেন। এছাড়াও ট্রান্সফার উইন্ডোতে টার্গেটে রয়েছেন নর্থ-ইস্ট ইউনাইটেডের গোলকিপার শুভাশিস রায়চৌধুরি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button