বিনোদন

দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সোনু সুদ, বড় ঘোষণা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের

বিজ্ঞাপন

বেশ বড়সড় এক চমক দেওয়া হল আম আদমি পার্টির তরফে। দিল্লি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে নিযুক্ত হলেন বলিউড অভিনেতা তথা গরীবদের ত্রাতা সোনু সুদ। করোনা কালে দুঃস্থ, সাহায্যপ্রাপ্ত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের যথাসাধ্য সাহায্য করেছেন অভিনেতা।

বিজ্ঞাপন

গতকাল, বৃহস্পতিবার ‘দেশ কে মেন্টরস’ নামের কর্মসূচীর জন্য দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করেন সোনু সুদ। এই বৈঠকেই তাঁকে এই কর্মসূচীর জন্য আম আদমি পার্টি সরকারের ব্র্যান্ড অ্যাম্বাসাডার নির্বাচন করা হয়। এরপর আজ, শুক্রবার এক সাংবাদিক সম্মেলন করে অরবিন্দ কেজরিওয়াল একথা ঘোষণা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই কর্মসূচীর মাধ্যমে দিল্লি সরকার শিক্ষিত মানুষদের এগিয়ে এসে শহরের দরিদ্র ছাত্রছাত্রীদের সরকারি স্কুলে পড়াশোনা করানোর উদ্যোগ নেওয়া কথা ঘোষণা করেছে। এই বিষয়ে অরবিন্দ কেজরিওয়াল জানান, “সরকারী স্কুলের কিছু ছাত্রছাত্রী অত্যন্ত নিম্নবিত্ত পরিবার থেকে আসেন এবং তাদের গাইড করার জন্য খুব কম লোক রয়েছে। আমরা শিক্ষিতদের কাছে এই শিশুদের জন্য পরামর্শদাতা হওয়ার আবেদন জানাচ্ছি। সোনু সুদ এই প্রোগ্রামের জন্য আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার”।

আরও পড়ুন- কেজরিওয়ালের সঙ্গে বৈঠক সোনু সুদের, তবে কী এবার পাকাপাকিভাবেই রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা?

সোনু সুদকে ব্র্যান্ড অ্যাম্বাসাডার করার বিষয়ে অরবিন্দ কেজরিওয়াল বলেন, “নিজের ব্যস্ত কর্মসূচি থেকে সময় বের করার জন্য সোনু সুদকে ধন্যবাদ৷ গোটা দেশের কাছে উনি অনুপ্রেরণা৷ সাহায্যের জন্য হাজার হাজার মানুষ ওঁনার দিকে তাকিয়ে থাকেন৷ এতগুলো সরকার মিলে যা করতে পারেননি, তিনি যেভাবে তা করে দেখিয়েছেন সেটা মিরাকেল ছাড়া কিছু নয়৷ তাঁর কাজ নিয়ে আমাদের মধ্যে দীর্ঘ বৈঠক হয়েছে এবং দিল্লি সরকারের কাজও ওঁনার সামনে তুলে ধরেছি”।

এই বিষয় নিয়ে সোনু সুদ বলেন, “আজ, আমাকে লক্ষ লক্ষ শিক্ষার্থীদের মেন্টর হওয়ার সুযোগ দেওয়া হয়েছে। ছাত্রদের নির্দেশনা দেওয়ার চেয়ে বড় সেবা আর নেই। আমি নিশ্চিত একসঙ্গে আমরা পারব এবং আমরা করব”।

তবে কেজরিওয়াল এবং সোনু সুদ দু-জনেই জানান যে এদিনের এই বৈঠকে রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি। কেজরিওয়াল সাংবাদিকদের বলেন, “আমরা শুধু এই কর্মসূচি নিয়ে আলোচনা করেছি এবং সেখানে কোনও রকম রাজনৈতিক আলোচনা হয়নি”।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button