West Bengal

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া টুপি পড়ে বসেছিলেন তৃণমূল এজেন্ট! খুলে নিলেন অগ্নিশর্মা ‘অগ্নিমিত্রা’

বিজ্ঞাপন
করোনা আবহে চলছে ভোট। ‌ আজ ছিল ভোট সপ্তমী। বঙ্গ বিধানসভা নির্বাচনের অন্যতম কেন্দ্র আসানসোলে এদিন ছিল ভোটগ্রহণ।

বিজ্ঞাপন

সেখানেই বুথের মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া টুপি পরে বসে থাকার অভিযোগ উঠল এক তৃণমূল এজেন্টের বিরুদ্ধে। আর বুথে ঢুকে সেটা দেখে বেজায় মাথা গরম হয়ে যায় বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের। ওই এজেন্টের মাথা থেকে সোজা টুপি খুলে নেন তিনি বলে জানা গিয়েছে। এই ঘটনা নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবেন বলেও জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন
আরও পড়ুন- WB Election 2021: ভোট সপ্তমীতে তৃণমূলী এজেন্টের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার বিজেপি এজেন্ট

বিজ্ঞাপন

প্রসঙ্গত এদিন ঘটনাটি ঘটে, আসানসোল দক্ষিণ বিধানসভার বক্তারনগর হাইস্কুলের একটি বুথে। অভিযোগ করে অগ্নিমিত্রা বলেন, “আমি বুথে ঢুকতেই আমার এজেন্ট আমাকে ঘটনাটি জানান। তৃণমূলের এজেন্ট নয়ন চাঁদ টুপি পরে বসেছিলেন। আমি সঙ্গে সঙ্গে খুলে নিই। ওঁরা নাকি সর্বভারতীয় দল। ওরা কি জানে না, কমিশনের নির্দেশ বুথের মধ্যে কোনও দলের লোগো বা কোনও রাজনৈতিক নেতা-নেত্রীর ছবি ব্যবহার করা যায় না। প্রিসাইডিং অফিসার নাকি দেখেননি। উনি নাকি অসুস্থ। এগুলো সব ভোটারদের প্রভাবিত করার জন্য করা হচ্ছে।”

বিজ্ঞাপন

বিজেপি নেত্রী আরও বলেন, “এই ঘটনা নিয়ে আমি কমিশনে অভিযোগ জানাব। বার বার নির্বাচনী বিধি ভঙ্গ করার চেষ্টা করছে তৃণমূল।”

আরও পড়ুন-গোরু পাচার কাণ্ডে চাঞ্চল্যকর মোড়! দুঁদে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে তলব করল সিবিআই

বিজ্ঞাপন

তবে এই ঘটনা নিয়ে চুপ করে বসে থাকেনি তৃণমূল। অগ্নিমিত্রার এই ঘটনার জবাবে আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ বলেন, “বিজেপি প্রার্থীর পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। উনি নিজের মাথার চুল ছিঁড়তে পারছেন না বলে টুপি ছিঁড়ে ফেলছেন।”

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন ‌‌সকালেই পুলিশের সঙ্গে ঝামেলা বেঁধে ছিল তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের। বুথের বাইরে ভিড় জমানোর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button