West Bengal

ভোট আবহে নতুন আতঙ্ক! বোমা মেরে খুনের হুমকি, হোয়াটসঅ্যাপে এল প্রাণনাশের বার্তা, পুলিশের দ্বারস্থ তৃণমূল বিধায়ক

বিজ্ঞাপন

Jakir Hossain got death threat: এর আগে লোকসভা ভোটের মাঝেই প্রাণনাশের হুমকি পেয়েছিলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং। থানায় অভিযোগও দায়ের করেছিলেন তিনি। এবার প্রাণনাশের হুমকি পেলেন জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক জাকির হোসেন (Jakir Hossain)। তাঁর হোয়াটসঅ্যাপে মেসেজ করে তাঁকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ তৃণমূল বিধায়কের (Jakir Hossain got death threat)

বিজ্ঞাপন

জাকির হোসেনের (Jakir Hossain) অভিযোগ, “আমার হোয়াটসঅ্যাপে বিভিন্ন ধরনের গালিগালাজের মেসেজ করা হয়েছে। লেখা হয়েছে বোমা মেরে দেব। সুতি থানায় আমি অভিযোগ করেছি। চাইব পুলিশ প্রশাসন যেন কড়া পদক্ষেপ নেয়”(Jakir Hossain got death threat)

বিজ্ঞাপন

তিনি (Jakir Hossain) আরও অভিযোগ করে জানান, “আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করি। সেই কারণে আমাদের হেনস্থা করা হচ্ছে। কিছু দালাল বিভিন্নভাবে হুমকি দিচ্ছে রেইড করিয়ে দেব। মিথ্যা কেসে ফাঁসিয়ে দেব। আমরা যেহেতু তৃণমূল করি সেই কারণে আমাদের হুমকি দেওয়া হয়েছে (Jakir Hossain got death threat)। গালাগালি করা হচ্ছে”।

বিজ্ঞাপন

মুর্শিদাবাদের সুতি থানায় এই খুনের হুমকি নিয়ে অভিযোগ দায়ের করেছেন জাকির হোসেন (Jakir Hossain)। তিনি পুলিশকে জানান, বেশ কিছুদিন ধরেই তিনি একটা ফোন পাচ্ছেন। ফোনে তাঁকে গালিগালাজ করা হচ্ছে, খুনের হুমকি দেওয়া হচ্ছে (Jakir Hossain got death threat)। তাঁর হোয়াটসঅ্যাপে ঝাড়খণ্ড থেকে ওই বার্তা এসেছে বলে দাবী তাঁর।

বিজ্ঞাপন

তৃণমূলের বিধায়কের (Jakir Hossain) এই অভিযোগ দায়েরের পর তদন্ত শুরু করেছে পুলিশ। নিরাপত্তা বাড়ানো হয়েছে তাঁর। কে বা কারা এই হোয়াটসঅ্যাপ বার্তা বা ফোন করে খুনের হুমকি দিচ্ছে, তা খুঁজতে তৎপর পুলিশ। কেন, কী উদ্দেশে তাঁকে খুনের হুমকি, তাও খতিয়ে দেওয়া হচ্ছে। যদিও বিধায়ক সন্দেহজনক হিসেবে কারোর নাম বলেন নি।

বলে রাখি, এর আগে একুশের বিধানসভা নির্বাচনের সময় নিমতিতা রেল স্টেশনে জাকির হোসেনকে (Jakir Hossain) লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। সেই সময় জাকির হোসেন-সহ ২৭ জন আহত হয়েছিলেন। সেই আঘাত সামলেই ভোটে লড়ে জঙ্গিপুরের বিধায়ক হন তিনি। এনআইএ সেই বিস্ফোরণের তদন্ত করছে। আর এবার ফের তাঁকে খুনের হুমকি (Jakir Hossain got death threat)। ফলত বেশ আতঙ্কে বিধায়ক ও তাঁর পরিবার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button