বিনোদন

ভারতীয় ছাত্রদের জন্য জীবনের সবথেকে কঠিন কাজ করলেন অভিনেতা সোনু সুদ! 

বিজ্ঞাপন

এই মুহূর্তে গোটা বিশ্ব উত্তেজিত হয়ে রয়েছে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ঘিরে। ইউক্রেনে আটকে রয়েছে বহু ভারতীয়। এবার তাদের মধ্যে থেকে ভারতীয় ছাত্রদের ভারতে ফেরানোর ব্যবস্থা করলেন অভিনেতা সোনু সুদ। এমন কাজ করে শুধু তিনিই গর্বিত নন, গর্বিত প্রতিটি ভারতবাসী। 

বিজ্ঞাপন

সোনু সুদ ও ভারত সরকারের তৎপরতায় বাড়ি ফিরলো সেই সব পড়ুয়ারা। যুদ্ধক্ষেত্র থেকে দেশে ফেরার পর অভিনেতাকে ধন্যবাদও জানিয়েছে পড়ুয়ারা। সোনু নিজেই এই খবর টুইটারে শেয়ার করেন। তিনি লিখেছেন ইউক্রেনে পড়ুয়াদের খুবই খারাপ সময় এবং সম্ভবত তাঁর সবচেয়ে কঠিন কাজ এটি। সৌভাগ্যবশত তাঁরা ভারতীয় পড়ুয়াদের সুরক্ষিত ভাবে ইউক্রেনের সীমান্ত পার করাতে পেরেছেন। ওদের এখন তাঁদেরকে প্রয়োজন। বিদেশমন্ত্রক, পোল্যান্ডকে তৎক্ষণাৎ দায়িত্বপালনের জন্য ধন্যবাদ জানান নায়ক।

বিজ্ঞাপন

প্রসঙ্গত সময় বহু পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়েছিলেন এই অভিনেতা। সম্পূর্ণ নিজের উদ্যোগে তিনি পরিচয় শ্রমিকদের দেশের নানা প্রান্ত থেকে বাড়ি ফিরে যেতে সাহায্য করেছিলেন। সমস্ত আয়োজন ছিল তাঁরই করা। সে সময়ে তাদের কাছে তিনি ঈশ্বরের দূত হয়ে ওঠেন। গোটা ভারত গর্বিত তাঁকে নিয়ে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button