ভাইরাল

বিরল দৃশ্য! একরত্তিকে কোলে নিয়ে শিক্ষকতা করছেন‌ ব্যক্তি, ছবি দেখে আবেগে ভাসল নেট নাগরিক

বিজ্ঞাপন

সন্তানের প্রতি মায়ের ভালোবাসা সকলেরই নজরে আসে। সন্তানের প্রতি মায়ের ভালোবাসা প্রকাশ্যে এলেও বাবার ভালোবাসা প্রকাশ্যে আসেনা সচরাচর। এদিকে সন্তানের মুখে হাসি ফোটাতে পরিশ্রম করেন একজন বাবা। হাজারো কাজের বোঝা, বাইরের পরিবেশে প্রতিযোগিতা শেষে সন্তানকে কোলে তুলে নেয় সে। একজন সন্তানের জীবনে, তাঁর বেড়ে ওঠার পিছনে মায়ের পাশাপাশি বাবার ভূমিকা কম নয়। মা সন্তানের জন্য ঠিক যতটা চিন্তা করেন বাবাও ঠিক ততটাই করেন। মা-বাবার ভালোবাসা একজন সন্তানের জন্য সবচেয়ে বড়ো পাওনা। 

বিজ্ঞাপন

সম্প্রতি, বাবার ভালোবাসার এক নিদর্শন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট মাধ্যমে ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে, “একজন ব্যক্তি একটি ছোট্ট শিশুকে বুকে জড়িয়ে ধরে শিক্ষার্থীদের পড়াচ্ছেন। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, পেশায় তিনি একজন শিক্ষক।” যা দেখলে আবেগপ্রবণ হয়ে পড়বেন সকলেই। উল্লেখ্য, যে বাচ্চাটিকে ছবিতে দেখা যাচ্ছে তিনি সদ্য মাতৃহারা হয়েছে।

বিজ্ঞাপন

জানা গিয়েছে, শিক্ষকটির স্ত্রী সন্তানের জন্ম দিতে গিয়ে মারা গিয়েছেন। যার কারণে সন্তানের জীবনে মা ও বাবার ভূমিকা একসঙ্গে পালন করছেন তাঁর বাবাই, পেশায় তিনি শিক্ষক। কিন্তু বাবার দায়িত্ব পালন করতে গিয়ে কখনোই নিজের কাজকে অবহেলা করেননি ওই শিক্ষক। তাই কাজ এবং সন্তানের দায়িত্ব একই সঙ্গে সামলাতে দেখা গেল ভিডিওতে। সবকিছু একসাথে সামলাতে এমন পথ বেছে নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবিতে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকেই এই শিক্ষককে রিয়েল হিরো বলেছেন। আবার অনেকেই এটাকে নিছক প্রদর্শনী বলে কটাক্ষ করেছেন। একজন লিখেছেন, “তার পরিবারে কি আর কোন মহিলা নেই যিনি কাজ করার সময় সন্তানের যত্ন নিতে পারেন… নাকি তিনি মানুষের সহানুভূতি পাওয়ার জন্য এই সব করছেন?” আবার কেউ বলছেন এটা শুধুমাত্র দেখানো। এছাড়াও নানান ব্যবহারকারীর মন্তব্যে ভরে উঠেছে ছবিটির কমেন্ট সেকশন ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button